Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

আজ ১৭ অক্টোবর ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৭ অক্টোবর ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : আজ নিজের ক্ষমতায় ব্যবসায় অগ্রগতির ইঙ্গিত রয়েছে। আজ কোনও কাজেই মন বসবে না। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। কর্মের জায়গায় কাজ নিয়ে গণ্ডগোল। নিজের অভিজ্ঞতার প্রকাশ আজ বেশি না দেখানোই ভাল। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। স্ত্রীর বাজে ব্যবহারের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে।

বৃষ : প্রতিযোগিতার নেশা মাথায় চাপার জন্য খরচ বাড়তে পারে। আগুন থেকে বিপদের আশঙ্কা। তর্ক থেকে জয় লাভ করতে পেরে আনন্দ। আর্থিক চাপ বাড়তে পারে। মাথার যন্ত্রণায় কষ্ট। অশান্তি থেকে সাবধান থাকুন। অতিরিক্ত খরচ হতে পারে। ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে। অফিসে কাজের চাপ বাড়বে। বিয়ের ব্যাপারে আলোচনা।

মিথুন :  সকাল থেকে কোনও আইনি কাজে খরচ হতে পারে। পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে বয়সে ছোট কারও সঙ্গে তর্ক বাধতে পারে। মনের মতো মানুষের দেখা পেতে দেরি আছে। আজ বাড়িতে বা কর্মস্থানে মাথা খুব ঠান্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি আপনার বিরুদ্ধে যেতে পারে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে।

কর্কট : সকালের দিকে আর্থিক কারণে অপমান জুটতে পারে। প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। কোনও ছোট্ অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। আজ সারা দিন ব্যবসায়িক চিন্তা খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই ভাল। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।

সিংহ : রাস্তায় আজ খারাপ পরিস্থিতির জন্য চাপে পড়তে পারেন। আজ পরিবারে কারও ব্যবহারে আপনার ক্ষোভের সৃষ্টি হতে পারে। আজ সারাদিন খরচের পরিমাণ বেশি থাকবে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতা আজ না করাই ভাল হবে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তির সৃষ্টি হতে পারে।

কন্যা : ব্যবসায় বাইরের অশান্তিতে সমস্যা। ব্যবসায় লাভের আশা করলে গুরু জনদের কথা মেনে চলতে হবে। ভাল আলোচনায় সম্মান প্রাপ্তি। কর্মস্থানে আজ আপনাকে কারও অনুগত হয়ে চলতে হতে পারে। আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।

তুলা : গাড়ি চালকদের আজ একটু সাবধানে চলতে হবে। নীতির দিক দিয়ে কোনও ভুল হতে পারে। ব্যবসায় একটু চাপ থাকবে। প্রিয় জনের থেকে স্নেহ পেতে পারেন। চিকিৎসার জন্য খরচ বাড়বে। দুপুরের পরে আগুন থেকে সাবধান থাকুন। কোনও আঘাতের জন্য নিরানন্দ হতে পারে। কর্মস্থানে বাধা আসতে পারে। উন্নতির জন্য চেষ্টা করুন। অফিসে কাজের চাপ বাড়তে পারে।

বৃশ্চিক : অফিসে দলগত বিবাদ বাড়তে পারে। দাঁতের যন্ত্রণা বাড়বে। প্রিয় ব্যক্তির সঙ্গে তর্ক বাধার জন্য মানসিক যন্ত্রণা। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। বন্ধুর জন্য কোনও কারণে রাগ বাড়বে। স্ত্রীর সঙ্গে বিবাদে ক্ষতি হতে পারে। কোনও আশা পূরণ হওয়ায় আনন্দ। বাবার শরীরের ব্যাপারে খরচ বাড়তে পারে।

ধনু : পরিবারের সকলের সঙ্গে কোনও কারণে অশান্তি বাধতে পারে। সকালের দিকে বাইরের লোকের সঙ্গে অশান্তি হতে পারে। ব্যবসায় অতিরিক্ত লোভের জন্য বিপদ। দুপুরের পরে কাজের জন্য অতিরিক্ত ব্যস্ত হতে হবে। বিয়ে সংক্রান্ত বিষয়ে আলোচনা। রক্তপাতের আশঙ্কা আছে। ব্যবসায় বাড়তি বিষয় নিয়ে আলোচনা। অফিসে কারও সঙ্গে তর্ক। আর্থিক চাপ বাড়তে পারে।

মকর : আজ একটু সাবধানে থাকুন, প্রেমের জন্য বদনাম হতে পারে। আর্থিক সুবিধা হওয়ার সম্ভাবনা। পাওনা আদায়ের জন্য মাথা গরম হওয়ার যোগ রয়েছে। ভাল সঙ্গে থাকার জন্য উন্নতি। ভাই বা বোনের সঙ্গে অশান্তি হতে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা থাকবে। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা নিতে হবে। বাইরের অশান্তি ঘরে আসতে পারে। পেটের সমস্যা বাড়বে।

কুম্ভ : আজ মাথায় কোনও বাজে চিন্তা হলে সেটাকে বেশি আমল দেবেন না। মানসিক দিক দিয়ে একটু চঞ্চল ভাব থাকতে পারে। সামাজিক কারণে সুনাম বাড়তে পারে। পড়াশোনার জন্য ভাল যোগাযোগ আসবে। গবেষণায় আজ সাফল্য পেয়ে আনন্দ। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। অফিসে আজ বেশি তর্ক না করাই ভাল হবে। কোনও ভুল কাজের জন্য অনুশোচনা হতে পারে।

মীন : শরীরের কোনও ক্ষত বিপদ ডেকে আনতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বচসা হতে পারে। ভাল কাজের পুরস্কার পেতে পারেন। প্রেমের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি। জলপথে বিপদ আসতে পারে। ব্যবসায় সাফল্য নিয়ে চিন্তা। প্রিয় ব্যক্তির সঙ্গে থাকার জন্য আনন্দ বাড়বে। আজ কিছু চুরি হতে পারে।