Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

গাজীপুরে কলেজ ছাত্রীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২ গাজীপুর

গাজীপুরে কলেজ ছাত্রীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

গাজীপুরে এক কলেজ ছাত্রীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগে দুই যুবক গ্রেফতার হয়েছে। ঐ কলেজ ছাত্রীকে তার তারই সহপাঠি মোবাইল ফোনে ডেকে নিয়ে গণধর্ষণের ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় গাজীপুর সিটি করপোরেশনের শিমুলতলী এলাকায় এ ঘটনা ঘটে। পরে রাতেই ধর্ষিতা বাদী হয়ে গাজীপুর মেট্রোপলিটন সদর থানায় একটি মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত দু’জন হলো-গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকার আবুল কালামের ছেলে মাসুদ রানা (২৫) ও ময়মনসিংহের কোতোয়ালি থানার গলগণ্ডা গ্রামের নূরুল ইসলামের ছেলে মো. আনন্দ (২২)। তারা দুজনই গাজীপুর মহানগরের শিমুলতলী চতরবাজার এলাকায় বসবাস করে  গাড়ি চালাত। অভিযুক্ত ১ নম্বর আসামী নাঈম (১৯) পলাতক রয়েছে,সে গাজীপুর মহানগরের চতর বাজার এলাকার নয়ন মিয়ার ছেলে।

পুলিশ জানায়, নাইম নামে এক যুবক ও ওই কলেজ ছাত্রী গাজীপুর শহরে একই কলেজে লেখাপড়া করেন। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নাঈম ওই কলেজছাত্রীর মোবাইল ফোনে কল দিয়ে জরুরি কাজের কথা বলে শিমুলতলী বটতলা এলাকায় দেখা করতে বলেন।পরে একটি অটোরিকশাযোগে ওই কলেজছাত্রী শিমুলতলী বটতলায় যান।সেখানে আগে থেকেই নাঈম ও তার সহযোগী আনন্দ ও মাসুদ রানা উপস্থিত ছিলেন।কিছুক্ষণ পর ওই স্থান থেকে আনন্দ ও মাসুদ রানা চলে যান। তারা চলে যাওয়ার পর নাঈম পূর্বপরিকল্পনা অনুযায়ী ওই কলেজছাত্রীকে একটি অটোরিকশায় করে শিমুলতলী স্কুল গেট সংলগ্ন এলাকার একটি হাফ বিল্ডিংয়ে নিয়ে গিয়ে তিনজনে জোড়পুর্বক পালাক্রমে ধর্ষণ করে।পরে নাইম তাকে অটোস্ট্যান্ডে নিয়ে ফেলে রেখে পালিয়ে যায়। ধর্ষিতা রাস্তার পাশে বসে কান্নাকাটি করতে থাকলে আশপাশের লোকজন বিষয়টি গাজীপুর সিটি করপোরেশনের স্থানীয় কাউন্সিলরকে জানান।পরে কাউন্সিলর থানায় খবর দিলে পুলিশ ভিকটিমকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে ভিকটিমের মা বাদী হয়ে জিএমপির সদর থানায় মামলা করেছেন। 

পুলিশ আনন্দ ও মাসুদ রানাকে গ্রেফতার করে। ঘটনার পর থেকে মামলার প্রধান আসামি নাঈম পলাতক রয়েছেন।

গাজীপুর মেট্রোপলিটন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর ভূইয়া জানান, এ ঘটনার সঙ্গে জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। মামলার প্রধান আসামি নাঈমকে গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত আছে।