Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

আজ ১৬ অক্টোবর ২০২০, আপনার আজকের দিনটি কেমন জাবে জেনে নিন- রাশিফল

আজ ১৬ অক্টোবর ২০২০, আপনার আজকের দিনটি কেমন জাবে জেনে নিন-

মেষ : কোনও কাজের জন্য প্রচুর পরিশ্রম করতে হবে। সমাজে ভাল সম্মান পাবেন। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। কোনও একটি কাজ নিয়ে ব্যস্ত হতে হবে। যাঁরা সঙ্গীত নিয়ে কাজ করেন, তাঁদের জন্য ভাল সময়। রক্তচাপ বাড়তে পারে। পেটের সমস্যা হওয়ার আশঙ্কা।

বৃষ : সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়তে পারে। আত্মীয়দের নিয়ে অশান্তি হতে পারে। প্রেমের ব্যাপারে অভিমান বাড়তে পারে। অফিসে উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর জন্য বিপদ হতে পরে। আগুন থেকে বিপদের আশঙ্কা। তর্ক থেকে জয় লাভ করতে পেরে আনন্দ। আর্থিক চাপ আসতে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম হবে। মাথার যন্ত্রণায় ভোগান্তির আশঙ্কা। বাবা-মায়ের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে।

মিথুন : রক্তচাপের ব্যাপারে একটু সাবধান থাকুন। অশান্তি থেকে দূরে থাকুন। খরচ বাড়তে পারে। ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। অফিসে কাজের চাপ বাড়বে। রক্তপাত থেকে সাবধান থাকা দরকার। ব্যবসায় বাড়তি কোনও লাভ হতে পারে। প্রিয় জনের থেকে আঘাত লাগতে পারে। বন্ধুদের সঙ্গে অর্থ ব্যয়। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা।

কর্কট : শরীরের জন্য খরচ হতে পারে। সঙ্গীতে সাফল্য আসতে পারে। সংসারের জন্য অযথা খরচ হতে পারে। কাউকে কটূ কথা বলার জন্য দুঃখ পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি। প্রিয় জনের কোনও খারাপ খবর পেতে পারেন। অযথা ভ্রমণ হতে পারে। সমাজের কোনও কাজের দায়িত্ব আসতে পারে। নেশার প্রতি আসক্তি বাড়বে। ভুল কথার জন্য অশান্তির আশঙ্কা।

সিংহ : আজ গাড়ি একটু সাবধানে চালান। অর্শ জাতীয় রোগে ভোগান্তি। পড়াশোনার জন্য সুনাম পেতে পারেন। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভাল হবে। সন্তানের জন্য বাড়তি খরচ হতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান হওয়ার আশঙ্কা। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বাড়বে। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। উপহার পেয়ে আনন্দ।

কন্যা : বাজে সঙ্গ থেকে সাবধান। কেউ আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে। সন্তানের ভাল কাজের জন্য গর্ব হবে। ব্যবসায় সমস্যার পরিমাণ বাড়তে পারে। বন্ধুদের থেকে বাজে কিছু ঘটতে পারে। প্রেমে বিবাদ বাড়তে পারে। বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি থেকে লাভ বাড়তে পারে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তির জন্য বেড়াতে যাওয়ায় বাধা আসবে।

তুলা : সকাল থাকে বাতের ব্যথায় কষ্ট। আজ খুব ভাল যোগাযোগ আসতে পারে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট করতে হবে না। বিবাহিত জীবন সুখের মধ্যে দিয়ে কাটতে পারে। ব্যবসায় আজ একটু চাপ বাড়তে পারে। কুবুদ্ধির জন্য কোনও কাজে ক্ষতি হতে পারে। স্ত্রীর জন্য মায়ের সঙ্গে অশান্তি ও মানসিক কষ্ট। ব্যবসায় আয় বাড়তে পারে। প্রেমের জন্য আনন্দ বাড়লেও চিন্তা বৃদ্ধি পাবে। বাবার সঙ্গে ভাল আলোচনা থেকে লাভ।

বৃশ্চিক : কোনও উঁচু জায়গা থেকে পড়ে যেতে পারেন। সন্তানের জন্য উদ্বেগ বাড়তে পারে। কর্মস্থানে ব্যস্ত হওয়ার জন্য শারীরিক কষ্ট। পড়াশোনার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা। পিঠের যন্ত্রণা বাড়বে। নতুন কাজের জন্য সুনাম পাবেন। ব্যবসায় ভাল বুদ্ধির জন্য আয় হবে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি। তর্ক থেকে সাবধান থাকুন।

ধনু : আজ বাড়িতে চুরি হতে পারে, সাবধান থাকুন। স্ত্রী বিবাদ নিয়ে অশান্তি। শরীরে কষ্টের জন্য অনিহা আসতে পারে। সন্তানের জন্য সুখ বাড়তে পারে। বাবার শরীরের জন্য খরচ বাড়বে। সম্পত্তির ব্যাপারে সুবিধা হওয়ার সম্ভাবনা। শরীরে রোগের জন্য মানসিক চাপ। ব্যবসায় অশান্তি হতে পারে। দূরের আত্মীয়ের খবর আসবে। প্রেমে অশান্তি বাড়বে। পেটের সমস্যা থেকে কষ্ট।

মকর : অফিসে উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে তর্ক। বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা বাড়তে পারে। কোনও মহিলার প্রতি আসক্তি বাড়বে। বেকারদের জন্য কাজের ভাল যোগাযোগ আসতে পারে। প্রেমের ব্যাপারে অশান্তির আশঙ্কা। ব্যবসায় ক্ষতির আশঙ্কা। বাড়িতে কোনও খরচ বাড়ায় মাথা গরম।

কুম্ভ : শরীরে সমস্যা হওয়ার জন্য কাজের সময় নষ্ট। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির সময়। ব্যবসায় অশান্তি থেকে সাবধান থাকা দরকার। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। নিজের মতে কিছু করবার জন্য বাড়িতে অশান্তি। ভাল চাকরির সুযোগ কাজে লাগান। আজ মনের মতো আয় করতে পারবেন। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। পেটের সমস্যার জন্য দুপুরের পরে কাজের ক্ষতি।

মীন : আজ দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। সাধু সেবার জন্য মানসিক শান্তি। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়বে। অফিসে সম্মান বাড়তে পারে। বাবার জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। বাড়তি খরচ হতে পারে। প্রিয় জনের জন্য মানসিক কষ্ট। দূরে থাকা কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ হবে। কোনও মহিলার প্রতি দুর্বলতা বাড়বে।