Opu Hasnat

আজ ২৮ নভেম্বর শনিবার ২০২০,

কপিলমুনি কলেজের দুই শিক্ষার্থীর মাঝে স্মার্টফোন বিতরণ খুলনা

কপিলমুনি কলেজের দুই শিক্ষার্থীর মাঝে স্মার্টফোন বিতরণ

পাইকগাছার কপিলমুনি কলেজের দরিদ্র, মেধাবী দুই শিক্ষার্থীর মাঝে স্মার্ট ফোন বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ২০২০-২১ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র মোঃ হাবিবুর রহমান গাজী এবং ব্যবসায়ী শিক্ষা শিক্ষা বিভাগের ছাত্র দুর্জয় কুমার কুন্ডুকে স্মার্টফোন বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী। উক্ত ছাত্রদ্বয় অত্যন্ত গরীব ও মেধাবী। দুর্জয় কুমার কুন্ডু এসএসসি পরীক্ষায় গোল্ডেন এ প্লাস এবং মোঃ হাবিবুর রহমান গাজী এ প্লাস পেয়ে উত্তীর্ণ হয়। মাতৃহারা হাবিবুরের পিতা দিনমজুর। 

অপরদিকে, দুর্জয় কুন্ডুর এতই অভাব যে মামার বাড়ী থেকে পড়াশুনা করে। বর্তমানে জুম ক্লাসে এই মেধাবী ছাত্রদের স্মার্টফোন না থাকায় পড়াশুনা খুব সমস্যায় পড়ে। উপজেলা নির্বাহী অফিসার উক্ত ছাত্রদ্বয়ের সমস্যা কথা অবগত হয়ে তিনি তাদের স্মার্টফোন দিয়ে জুম ক্লাশে অংশগ্রহণ করে যাতে লেখাপড়া চালিয়ে যেতে পারে সে ব্যবস্থা করেন। 

ইউএনও’র এই সময় উপযোগী পদক্ষেপ গ্রহণ করায় কপিলমুনি কলেজের পরিচালনা পর্ষদের অধ্যক্ষ, উপাধ্যক্ষ ও শিক্ষক-কর্মচারীবৃন্দ আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের সাহায্যার্থে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী।