Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে সাভার উপজেলা ভূমি অফিসের উদ্যোগে বৃক্ষ রোপণ ঢাকা

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে সাভার উপজেলা ভূমি অফিসের উদ্যোগে বৃক্ষ রোপণ

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে ঢাকার সাভার উপজেলা ভূমি অফিসের উদ্যোগে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ভূমি অফিস প্রাঙ্গণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয়েছে। করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে বৃহস্পতিবার (১৫ অক্টোবর ২০২০) এ কর্মসূচি পালন করা হয়।

বৃক্ষ রোপন কর্মসূচিতে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিভাগের মূল এবং ঢাকা বিভাগের অতিরিক্ত দায়িত্বে নিয়োজিত উপ-ভূমি সংস্কার কমিশনার তরফদার মোঃ আক্তার জামীল। এছাড়া সাভার উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ আব্দুল্লাহ আল মাহফুজ এবং ভূমি অফিসের সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,  সাভার উপজেলা ভূমি অফিস, বাগধনিয়া ইউনিয়ন ভূমি অফিস এবং ফুলবাড়িয়া ইউনিয়ন ভূমি অফিস চত্বরে জাম, কাঁঠাল, আমলকি, নিম, জলপাই,  আমড়াসহ বিভিন্ন বৃক্ষের চারা রোপন করা হয়।

কর্মসূচি শেষে প্রধান অতিথি বলেন, শুধু বৃক্ষরোপন করলেই কাজ শেষ হবে না, গাছগুলোর যথাযথ পরিচর্যা করতে হবে। তিনি এ বিষয়ে সংশ্লিষ্ট অফিসের কর্মকর্তা-কর্মচারীদের প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের নির্দেশনা দেন।

এই বিভাগের অন্যান্য খবর