Opu Hasnat

আজ ১৬ এপ্রিল মঙ্গলবার ২০২৪,

সিংগাইরে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে শিশুসহ নিহত ২ মানিকগঞ্জ

সিংগাইরে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে  শিশুসহ নিহত ২

হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কে মিনি ট্রাক ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ৭ মাসের শিশুসহ ২ জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ৩ জন। মঙ্গলবার (১৩ অক্টোবর ) বিকেল পৌনে ৪ টার দিকে  উপজেলার জয়মন্টপ ইউনিয়নের দেউলী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- পার্শ¦বর্তী সাভার উপজেলার মোঃ রুমানের ৭ মাসের শিশু কন্যা ইনফা ও সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র নার্স আনোয়ারা খাতুনের স্বামী নাজিমুদ্দিন (৬০)। নিহত নাজিমুদ্দিন ২ সন্তানের জনক ও  ঢাকার ধামরাই উপজেলার দেবহাটি পূর্বপাড়া গ্রামের জহির উদ্দিনের পুত্র।

থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সিংগাইর সদর থেকে ছেড়ে আসা মিনিট্রাক (ঢাকা মেট্রো-ঠ-১১-৫১৫৪) এর সাথে  বিপরীত দিক থেকে ছেড়ে আসা সিনএনজি চালিত অটোরিক্সার  মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটেরিক্সাটি সড়কের দক্ষিণ পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান শিশু ইনফা ও নাজিমুদ্দিন। এ সময় অটোরিক্সার চালকসহ ৩ জন আহত হন। আহতদের মধ্যে অটোরিক্সা চালকের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে সাভারস্থ একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর দু’জনের মধ্যে নিহত শিশু ইনফার মা হালিমা আক্তার (১৮) ও  উপজেলার বলধারা ইউনিয়নের পারিল-নওয়াধা গ্রামের সাইফুল ইসলামকে (৩০) স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছেন। এ সড়ক দূর্ঘটনাকে কেন্দ্র করে আঞ্চলিক মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়।

এ ব্যাপারে সিংগাইর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম বলেন, সড়ক পরিবহণ আইনে আইনগত ব্যবস্থা নেয়া হবে। সেই সাথে  সড়কের যানজট নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে ।