Opu Hasnat

আজ ২৫ অক্টোবর রবিবার ২০২০,

ব্রেকিং নিউজ

কোহলির ব্যাটে বেঙ্গালুরুর সহজ জয় খেলাধুলা

কোহলির ব্যাটে বেঙ্গালুরুর সহজ জয়

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে প্রথম তিন ম্যাচে করেছিলেন মাত্র ১৮ রান। তবে চতুর্থ ম্যাচে এসে রানের দেখা পেলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। করলেন অপরাজিত ৭২ রান। আর অধিনায়কের ফিফটিতে রাজস্থান রয়্যালসের বিপক্ষে আট উইকেটের সহজ জয় দেখেছে বেঙ্গালুরু।

ত্রয়োদশ আইপিএলে শনিবার প্রথমবারের মতো দিনে দুটি ম্যাচ হচ্ছে। প্রথম ম্যাচে আবুধাবীতে বিকালে টসে জিতে আগে ব্যাট করে রাজস্থান সংগ্রহ করে ৬ উইকেটে ১৫৪ রান। জবাবে ৫ বল হাতে রেখে জয় তুলে নেয় বেঙ্গালুরু।

১৫৫ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে শুরুতে ওপেনার অ্যারন ফিঞ্চকে হারায় বেঙ্গালুরু। এই অজি করেন ৮ রান। দ্বিতীয় উইকেট জুটিতে ওপেনার দেবদূত পাদিকালকে নিয়ে ৯৯ রানের জুটি গড়েন বেঙ্গালুরু অধিনায়ক কোহলি। এই সময় কোহলি ধীরস্থির ব্যাটিং করেন। ব্যক্তিগত ৬৩ রান করে পাদিকাল আউট হওয়ার পর হাত খুলে খেলতে থাকেন কোহলি। ৪১ বলে ফিফটি ছোঁয়া কোহলি শেষ পর্যন্ত ৫৩ বলে করেন ৭২ রান। যেখানে ৭ চার এবং ২ ছয়ের মার রয়েছে। চারে নেমে ভিলিয়ার্স অপরাজিত থাকেন ১২ রানে।

এর আগে প্রথম ইনিংসে ব্যাটিংয়ে নেমে মহিপাল লমরোর এবং রাহুল তেওয়াতিয়ার ব্যাটে দেড়শ ছাড়ায় রাজস্থান। লমরোর করেন ৪৭ রান এবং তিন ছয়ে তেওয়াতিয়া ১২ বলে করেন ২৪ রান। এদিন রাজস্থানের টপ অর্ডার ছিল ব্যর্থ। ওপেনিংয়ে নামা অধিনায়ক স্মিথ করেন ৫ রান, বাটলার ২২, স্যামসন ৪ এবং রবিন উথাপ্পার সংগ্রহ ১৭ রান।

বেঙ্গালুরুর হয়ে যুজবেন্দ্র চাহাল ২৪ রানে নেন ৩ উইকেট। ইসুরু উদানা ২ উইকেট নিতে খরচ করেন ৪১ রান। এই জয়ে তালিকার শীর্ষে উঠে আসলো কোহলির দল। ৪ ম্যাচের তিনটিতে জিতেছে কোহলিবাহিনী।