Opu Hasnat

আজ ১৮ এপ্রিল বৃহস্পতিবার ২০২৪,

মুন্সীগঞ্জে ৭২ বছরের বৃদ্ধা ধর্ষিত, ১০ ডিম দিয়ে মিমাংসার চেষ্টা ! মুন্সিগঞ্জ

মুন্সীগঞ্জে ৭২ বছরের বৃদ্ধা ধর্ষিত, ১০ ডিম দিয়ে মিমাংসার চেষ্টা !

মুন্সীগঞ্জে ওজু করতে গিয়ে আওয়ামীলীগ নেতার ভাগ্নের দ্বারা ধর্ষনের শিকাগ হয়েছে ৭২ বছরের এক বৃদ্ধা। শুক্রবার রাতে মুন্সীগঞ্জ পৌরসভার পূর্ব-শীলমন্দি এলাকায় এঘটনা ঘটে। ভূক্তভোগী বৃদ্ধা চিকিৎসার জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাে ভর্তি হয়েছে। অভিযুক্ত কাদের শেখ একই এলাকায় মৃত আমির শেখের পুত্র ও মুন্সীগঞ্জ শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুর ভূইয়ার ভাগ্নে।

মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান জানান, ভূক্তভোগী বৃদ্ধা বুধবার (৩০ সেপ্টেম্বর) রাতে এশার নামাজ পরার জন্য ওজু করতে ঘর থেকে বের হয়। এসময় এলাকার চিহ্নিত মাদকসেবী কাদের ওই বৃদ্ধার মুখে কাপর চেঁপে ধরে ধর্ষণ করে। পরে বৃদ্ধার ছেলেদের হত্যার হুমকি দিয়ে একই রাতে আবারো অভিযুক্ত কাদের ১০টি ডিম ও ১শত টাকা দিয়ে বৃদ্ধাকে ঘটনাকে ধামাচাঁপা দিতে বলে। সকালে শারীরিক অবস্থা খারাপ হলে বৃদ্ধা মুন্সীগঞ্জ পৌরসভায় কর্মরত তার নিকট আত্মীয়র কাছে বিষয়টি জানায়। পরে বিষয়টি পৌর মেয়র ফয়সাল বিপ্লবকে জানালে মেয়র পাশে থাকার আশ্বাস দিয়ে আইনগত পদক্ষেপ নেওয়ার পরার্মশ দেন।

পরে শনিবার (৩ অক্টোবর) দুপুরে ধর্ষনের ঘটনায় মুন্সীগঞ্জ সদর থানায় ভোক্তভোগী বৃদ্ধা বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছে।

এদিকে, ভোক্তভোগী ওই বৃদ্ধা থানায় অভিযোগ দায়ের ও চিকিৎসার জন্য বাড়ি থেকে বের হওয়ার পরও অভিযুক্ত পথ রোধ ও হুমকি প্রদান করে। পরে সদর থানা পুলিশ গিয়ে তাদের থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ আনিচুর রহমান জানান, ধর্ষণের অভিযোগ পেয়েছি। অভিযুক্তকে আটকের জন্য সর্বাত্মক চেষ্টা চলছে।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: এএসএম ফেরদৌস জানান, শনিবার (৩ অক্টোবর) রাত সাড়ে আটটা পর্যন্ত ৭২ বছর বয়সী কোন ধর্ষণ রোগী আসেনি।

তবে মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান জানান, ধর্ষিতা বৃদ্ধাকে বাড়ীতে পুলিশি হেফাজতে রাখা হয়েছে। রোববার সকালে তাকে মেডিকেল পরিক্ষা নিরিক্ষার জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল পাঠানো হবে।