Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

নড়াইলের মুলিয়ায় সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন নড়াইল

নড়াইলের মুলিয়ায় সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন

নড়াইলে সংখ্যালঘু এলাকায় সন্ত্রাসী কার্মকান্ডের প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন হয়েছে। শুক্রবার (২ আক্টোবর) সকালে নড়াইল সদর উপজেলার মুলিয়া ইউনিয়নবাসী মুলিয়া বাজারে এ মানববন্ধন ও সংবাদ সম্মেলনের আয়োজন করে। মানববন্ধনে এলাকার কয়েক হাজার নারী-পুরুষ অংশ নেন। 

এ সময় মুলিয়া ইউপি চেয়ারম্যান রবিন্দ্রনাথ অধিকারী, সাবেক ইউপি চেয়ারম্যান বিপুল কুমার শিকদার, ইউপি সদস্য অপুর্ব বিশ্বাস, ইউনিয়ান আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক দীপক বিশ্বাস, শ্যামল বিশ্বাস, শিক্ষক আব্দুল আলিম, কল্যান বিশ্বাস সহ এলাকার অনেকে বক্তব্য দেন। বক্তারা মুলিয়া এলাকায় দক্ষিণ নড়াইলের নজরুল ইসলাম ও সাধন এর সন্ত্রাসী তৎপরতা বন্ধের জোর দাবি জানান। 

মানববন্ধন শেষে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মুলিয়া গ্রামের বাসিন্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক কল্যান বিশ্বাস। লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ১০ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে দক্ষিণ নড়াইল এলাকার নজরুল ইসলাম ও সাধন এর নেতৃত্বে কতিপয় সন্ত্রাসী তাদের বাড়িতে গিয়ে তাকে মারধর করে। এমনকি জীবন নাশের ভয় দেখিয়ে বেতনের চেক বইয়ে ১১ লাখ টাকা লেখিয়ে স্বাক্ষর করে নিয়ে যায়। এ ঘটনার পর থেকে তিনি (কল্যাণ) চরম নিরাপত্তা হীনতায় ভুগছেন। এ ব্যাপারে তিনি থানায় অভিযোগ দিয়েছেন। কিন্তু কোন সামাধান পাননি। তিনি এসব অত্যাচার, নির্যাতন ও সন্ত্রাসী কর্মকান্ড থেকে বাঁচতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।