Opu Hasnat

আজ ২৮ অক্টোবর বুধবার ২০২০,

প্রধানমন্ত্রী’র মানবিক সহায়তা খাদ্যসামগ্রী তুলে দিলেন জেলা প্রশাসক সুনামগঞ্জ

প্রধানমন্ত্রী’র মানবিক সহায়তা খাদ্যসামগ্রী তুলে দিলেন জেলা প্রশাসক

প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের আওতায় ‘জমি আছে ঘর নাই’ তার নিজ জমিতে গৃহ নির্মাণ প্রকল্পে নির্মিত ঘর পরিদর্শন করেছেন সুনামগঞ্জ জেলা প্রশাসক, মোহাম্মদ আব্দুল আহাদ। বৃহস্পতিবার জেলার দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের চতবাজার ও ধাপখাই গ্রামের প্রকল্পে নির্মিত ঘর পরিদর্শন করেন তিনি। 

এসময় তিনি চকবাজার গ্রামের উপকারভোগী শারীরিকভাবে প্রতিবন্ধী চম্পা বেগম ও তার স্বামী মো. হানীফ উল্লাহ’র সঙ্গে কথা বলেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। চম্পা ও হানীফ দুজনেই ভিক্ষাবৃত্তি করেন বলে জানিয়েছেন। ভিক্ষুক পুনর্বাসন প্রকল্পের আওতায় কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করে দেয়ার জন্য দিরাই উপজেলা নির্বাহী অফিসারকে তাৎক্ষনিক নির্দেশ প্রদান করেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। 

শেষে একই ইউনিয়নের ধাপখাই গ্রামে শারীরিক প্রতিবন্ধী নওয়াব আলী ও আব্দুল কাইয়ুম এর বাড়ী পরিদর্শন করেন জেলা প্রশাসক। এসময় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা খাদ্যসামগ্রী তাদের হাতে তুলে দেওয়া হয়।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী, দিরাই উপজেলার উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহ, সিনিয়র সহকারী কমিশনার মো. আরিফুল ইসলাম প্রমুখ।

এই বিভাগের অন্যান্য খবর