Opu Hasnat

আজ ২৯ অক্টোবর বৃহস্পতিবার ২০২০,

ব্রেকিং নিউজ

ফরিদপুরে জঙ্গিবাদ নির্মূলে আলেমদের সাথে মতবিনিমিয় ফরিদপুর

ফরিদপুরে জঙ্গিবাদ নির্মূলে আলেমদের সাথে মতবিনিমিয়

ফরিদপুরে ধর্মীয় সম্প্রীতি বজায় রাখতে মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল এবং আসন্ন শীতকালে করোনা ভাইরাসের সম্ভাব্য সংক্রমন প্রতিরোধে আলেম, ওলামা ও সকল মসজিদের ইমামদের সাথে সদর উপজেলা প্রশাসনের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার সকাল ১১টায় সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মোঃ মনিরুজ্জামান। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, ফরিদপুর ইসলামিক ফাউন্ডেশনের উপ পরিচালক শেখ আকরামুল হক, জামিয়া আরাবিয়া শামছুল উলুম ইসলামিয়া মাদ্রাসার মোহতামিম মুফতি কামরুজ্জামান। এছাড়া অনুষ্ঠানে সদর উপজেলার শতাধিক আলেম ও মসজিদের ইমামগণ উপস্থিত ছিলেন।    

প্রধান অতিথি মোঃ মনিরুজ্জামান বলেন, আপনারা যারা সম্মানিত ইমাম মহোদয় আছেন তারা হচ্ছেন নেতা। আপনাদের অবস্থান থেকে এই সন্ত্রাস, জঙ্গি, মাদক, ধর্ষণ বিষয়ে সচেতনতামুলক প্রচার করতে পারেন। প্রতি শুক্রবার জুম্মার খুতবার সময় এ বিষয়গুলো মুসল্লিদের মাঝে তুলে ধরতে আপনাদের জন্য সহজ হয়। আমাদের ধর্মেও সন্ত্রাস, জঙ্গি, মাদক ও দূর্নীতি এ জাতীয় বিষয়াদি নিষিদ্ধ। মাদক শুধু একটি ব্যাক্তিই নয় বরং একটি পরিবারকে ধ্বংস করে দেয় আর জঙ্গি বা সন্ত্রাসী কর্মকান্ড দেশের পাশাপাশি বিশ্বের বদনাম ছড়িয়ে দেয়। করোনার প্রকোপ এখনও রয়েছে। আপনারা করোনার বিষয়ে প্রতি জুম্মার খুতবার মাধ্যমে সচেতনতা বৃদ্ধিতে কাজ করবেন। 

এই বিভাগের অন্যান্য খবর