Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

মুগদা ৬নং ওয়ার্ডে শেখ হাসিনার জন্মদিনে দোয়া ও নৈশ ভোজ রাজধানী

মুগদা ৬নং ওয়ার্ডে শেখ হাসিনার জন্মদিনে দোয়া ও নৈশ ভোজ

জমকালো আয়োজনে সোমবার (২৮ সেপ্টেম্বর) মাদার অফ হিউম্যানিটি, ডটার অফ পিচ, গণতন্ত্রের মানসকন্যা, সোনার বাংলার কারিগর দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৪তম জন্মদিন পালন করেছে মুগদাথানা ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ। 

রাজধানীর মুগদাপাড়া এলাকায় সাহা-নূর গার্ডেনে এদিন রাত সাড়ে ৮টার দিকে কেক কেটে দিনটি উদযাপন করেন সহস্রাধিক নেতাকর্মীরা। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুগদাথানা আওয়ামী লীগ এর সভাপতি শামীম আল মামুন, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাহার, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সভাপতি ওলিউল্লাহ জুম্মন। 

অনুষ্ঠানের সার্বিক দায়িত্ব পালন করেন ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া খান রাজা। অনুষ্ঠানটি সার্বিক তত্তাবধান ও পরিচালনা করেন, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক, কর্মী ও জনবান্ধব নেতা গোলাম কিবরিয়া খান রাজা।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাবেক ৫৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক নাসিক উদ্দিন নাসির মাস্টার, বীর মুক্তিযোদ্ধা হাজী চান মিয়া, বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা আজিজুল রহমান আজিজ, বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা এডভোকেট জাহাঙ্গীর হোসেন দুলাল, সাবেক সাংগঠিক সম্পাদক (সাবেক ২৯নং ও বর্তমান ৬নং ওয়ার্ড) ও মুগদাপাড়া কাজী জাফর আহম্মদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবুল কালাম আজাদ, ৬নং ওয়ার্ড (সাবেক ২৯নং ওয়ার্ড) সাবেক যুবলীগ প্রতিষ্ঠাতা সভাপতি মহিউদ্দিন আহমেদ স্বপনসহ স্থানীয় আওয়ামী লীগ এর বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ মুগদাথানা আওয়ামী লীগ এর সহযোগী সংগঠন ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সহযোগী অঙ্গসংগঠন, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, মৎস জীবী লীগ, হকার্স লীগ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটসহ বিভিন্ন স্তরের সহস্রাধিক কর্মী ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দোয়া ও বিশেষ মোনাজাতের মাধ্যমে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গ ও মাদার অফ হিউম্যানিটি, ডটার অফ পিচ, গণতন্ত্রের মানসকন্যা, সোনার বাংলার কারিগর দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা করে এবং স্হানীয় সাংসদ সাবের হোসেন চৌধুরী ও তার পরিবারবর্গের জন্য দোয়া করা হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, মাওলানা নূর মোহাম্মদ বখশ। দোয়া ও মোনাজাতের পর সবার জন্য নৈশভোজের আয়োজন করা হয়।