Opu Hasnat

আজ ২১ অক্টোবর বুধবার ২০২০,

ব্রেকিং নিউজ

খাগড়াছড়িতে নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত খাগড়াছড়ি

খাগড়াছড়িতে নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

খাগড়াছড়ি পার্বত্য জেলারতে নানা আয়োজনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করা করেছে। সোমবার সকালে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে কোরআন পাঠ শেষে কেক কেটে জননেন্ত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭৪তম জন্মদিন উদযাপন করেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

জন্মদিন উদযাপন অনুষ্ঠানে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম শরণার্থী বিষয়ক টাস্কফোর্স’র চেয়ারম্যান (প্রতিমন্ত্রী সমমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। 

এ সময় উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম সংরক্ষিত আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, জেলা পরিষদ সদস্য মংসুইপ্রু চৌধুরী (অপু), পার্থ ত্রিপুরা জুয়েল, আওয়ামীলীগ নেতা মংক্যচিং চৌধুরী, শতরূপা চাকমা, খোকনেশ্বর ত্রিপুরা, জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা প্রমুখ।

জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দেশ ও জাতির কল্যাণে দোয়া মুনাজাত করা হয়, এছাড়াও কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি পক্ষ থেকে ৬টি এতিমখানায় শিশুদের জন্য উন্নতমানের খাদ্য বিতরণ করা হয় । 

এই বিভাগের অন্যান্য খবর