Opu Hasnat

আজ ২৯ অক্টোবর বৃহস্পতিবার ২০২০,

ব্রেকিং নিউজ

এমসি কলেজে ধর্ষনের প্রতিবাদে সুনামগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ সুনামগঞ্জ

এমসি কলেজে ধর্ষনের প্রতিবাদে সুনামগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ

সিলেটের এমসি কলেজে স্বামীকে বেধে রেখে গৃহবধূকে সংঙ্গবদ্ধ ধর্ষণের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করছে সুনামগঞ্জ জেলা ছাত্রদল। সোমবার সকালে শহরের পুরাতন বাসষ্টেশন এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে পৌর শহরের খামার খালের সামনে আসলে পুলিশ ছাত্রদল নেতা কর্মীদের  বাধা দেয়। পরে সেখানেই প্রতিবাদ সমাবেশ করে ছাত্রদল নেতা কর্মীরা।

জেলা ছাত্রদলে আহ্বায়ক মো.জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় ছাত্র দলের সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মো.রায়হান উদ্দিন, জেলা ছাত্রদলে যুগ্ম-আহ্বায়ক মুমিত ইসলাম, হাবীবুর রহমান হাবীব, ইৎাজুল হক চৌধুরী নাসিম, হুশিয়ার আলম, ওবায়দুর ইসলাম, আনোয়ার আলম, সুজাত, কাজী মিসবাহ্ প্রমুখ।

এ সময় বক্তরা বলেন, ছাত্রলীগের কিছু কুলাঙ্গার আছে এমসি কলেজ তথা সারা সিলেট বিভাগকে কলংকিত করেছে। কলেজ বন্ধ থাকার সময় অবৈধ ভাবে কলেজে থেকে ন্যাক্কার জনক দর্শনের মত ঘটনা ঘটিয়েছে। একটি নিরীহ মেয়েকে আটকে রেখে  থেকে ৭ জন মিলে পালাক্রমে দর্শন করে সারা জাতিকে লজ্জায় ফেলেছে। ঐ মেয়ে তার স্বামীকে নিয়ে গিয়ে ছিল ঐতিহ্যবাহি বিদ্যাপিঠ এমসি কলেজে বেড়াতে কিন্তু নর পিসাস গুলো তাদের সব কিছু নষ্ট করে দিয়েছে। অবিলম্বে বিচারের মাধ্যমে নর পশু গুলোকে ফাঁসি দিতে হবে। না হলে সাধারণ মানুষকে সাথে নিয়ে আন্দোলনের মাধ্যমে এদের গণ বিচার চাওয়া হবে।

এই বিভাগের অন্যান্য খবর