Opu Hasnat

আজ ২১ অক্টোবর বুধবার ২০২০,

ব্রেকিং নিউজ

গাজীপুরে শেখ হাসিনার জন্মদিন পালিত গাজীপুর

গাজীপুরে শেখ হাসিনার জন্মদিন পালিত

গাজীপুরের বিভিন্ন সংগঠন নানা আয়োজনে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছে। সকাল গাজীপুর প্রেসক্লাবের উদ্যোগে এ উপলক্ষ্যে শেখ হাসিনার জীবনী আলোচনা, কেক কাটা, দোয়া মাহফিল করা হয়। 

প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আমজাদ হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় সাধারন সম্পাদক রাহিম সরকার, সিনিয়র সহ সভাপতি মো: আলমগীর হোসেন, সহ সভাপতি সৈয়দ মোকছেদুল আলম লিটন, যুগ্ম সম্পাদক মো: মনিরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মীর মোহাম্মদ ফারুক, দপ্তর সম্পাদক আবিদ হোসেন বুলবুল, নির্বাহী সদস্য মাহতাবউদ্দিন আহম্মদ, এমএ ফরিদ বক্তব্য রাখেন। পরে দোয়া মাহফিল পরিচালনা করেন মাহতাবউদ্দিন আহম্মদ। কেক কেটে পরিবেশন করা হয় এবং তবারক বিতরন করা হয়। 

গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক মো. কামরুল আহসান সরকার রাসেলর উদ্যোগে সোমবার দুপুরে মহানগরীর ভোগড়া এলাকায় নিজ বাড়ির চত্বরে শতাধিক অসহায় দু:স্থ মানুষের মাঝে রান্না করা খাবার, শাড়ি ও লুঙ্গী বিতরণ এবং আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মো. কামরুল আহসান সরকার রাসেলের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন যুব যুবলীগ নেতা মো. কাইয়ুম সরকার, ইকবাল হোসেন মাস্টার, মো. রাহাত খান, মো. বিল্লাল হোসেন মোল্লা, মো. হালিম মন্ডল প্রমূখ। অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। 

এই বিভাগের অন্যান্য খবর