Opu Hasnat

আজ ২৯ অক্টোবর বৃহস্পতিবার ২০২০,

ব্রেকিং নিউজ

ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য : কাজী ইরাদত আলী রাজবাড়ী

ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য : কাজী ইরাদত আলী

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও চেম্বারস অব কমার্স এন্ড ইন্ডাসট্রিজের সভাপতি কাজী ইরাদত আলী বলেছেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতীর জনক বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার লক্ষ্য ক্ষুধা ও দারিদ্র মুক্ত একটি সোনার বাংলা গড়া। বাংলাদেশকে আজকে উন্নয়নের সোপানে নিয়ে গেছেন তিনি। তার জন্য আমরা ধন্য শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ আজ অনেক শক্তিশালী একটি সংগঠন। সেই নেত্রীর আজ জন্মদিন। নেত্রীর জন্মদিন আমরা প্রানভরে দোয়া করি তিনি যেন সুস্থ্য থাকেন সব সময়। প্রধানমন্ত্রীর যেমন স্বপ্ন লক্ষ্য একটি ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গড়া আমার লক্ষ প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করা। 

তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে। বিগত বিএনপি জামাতের আমালে তারা দেশটাকে ধ্বংস করতে উঠে পরে লেগেছিলো। সেখান থেকে আজ আমারা খাদ্যে স্বয়ং সম্পন্ন হয়েছি। আমারা বিশের কাছে আজ মাথা উচু করে দাড়াতে পেরেছি। 

সোমবার বিকেলে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয়ের মুক্ত মঞ্চে জেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪ তম জন্মদিনের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও চেম্বারস অব কমার্স এন্ড ইন্ডাসট্রিজের সভাপতি কাজী ইরাদত আলী এসব কথা বলেন।

এ সময় জেলা আওয়ামী লীগের সহসভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হেদায়েত আলী সোহরাব, যুগ্ন সাধারন সম্পাদক এ্যাডভোকেট রফিকুল ইসলাম, রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শেখ মোঃ ওয়াহিদুজ্জামান, পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট উজির আলী শেখ, মহিলা সংস্থার চেয়ারম্যান তানিয়া সুলতানা কংকন, শ্রমিক লীগের সভাপতি রকিবুল ইসলাম পিন্টু, স্বেচ্ছা সেবক লীগের সভাপতি হাফিজুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজির প্রমুখ।  

আলোচনা সভার শুরুতে ছাত্রলীগ, যুবলীগ, পৌর আওয়ামী লীগ, মহিলা ও যুব মহিলা লীগ ও আওয়ামীলীগের নেতা কর্মীদের মাঝে গাছের চারা বিতরন করা হয়। পরে অনুষ্ঠিত হয় মিলাদ মাহফিল।

এই বিভাগের অন্যান্য খবর