Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

আজ ২৮ সেপ্টেম্বর ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২৮ সেপ্টেম্বর ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : সারা দিন বন্ধুদের সঙ্গে খুব ভাল কাটতে পারে। প্রেমের ব্যপারে কোনও চিন্তা । আয় ও ব্যয়ের মধ্যে সমতা ঠিক থাকবে না। দুই চাকা  জাতীয় কোনও গাড়িতে একটু বিপদ। ব্যবসায় বাড়তি কোনও সুযোগ আসতে পারে।  তীর্থ ভ্রমণের কোনও আলোচনা আজ হতে পারে। তবে কোনও দরকারি কাজের দিকে না যাওয়াই আজ ভাল হবে। সন্তানের জন্য  মনে আনন্দ বাড়তে পারে। বাড়তি কোনও কথা থেকে বিবাদ।

বৃষ : আজ কোনও মহিলার প্রতি দুর্বলতা বাড়তে পারে।  ব্যবসায় ব্যয়ের সম্ভাবনা। কোনও কাজের জন্য আজ সুনাম বাড়তে পারে। বাড়তি কোনও খরচ হতে পারে। আজ যে কোনও কারণে একটু অর্থব্যয় হতে পারে। কাজে ভুল হওয়ার জন্য মানসিক কষ্ট থাকবে। বাড়িতে কোনও অতিথি নিয়ে বিবাদ।

মিথুন : কাজের ক্ষেত্রে কোনও খারাপ খবর আসতে পারে। সামাজিক  কাজের জন্য সম্মান বাড়তে পারে। কোনও নতুন বন্ধুর সঙ্গে পরিচয় বাড়তে পারে। নিজের বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাতের ব্যথায় কষ্ট পেতে হতে পারে। ভ্রমণের জন্য ব্যয় বাড়তে পারে। একটু বুদ্ধির ভুলের জন্য ব্যবসায় ক্ষতি। একটু সাবধানে চলাফেরা করা দরকার, রক্তপাতের যোগ। আইনি কোনও কাজ ভাল হতে পারে।

কর্কট : মানসিক চঞ্চলতা বাড়তে পারে। একাধিক পথে উপায় করতে গিয়ে বিপদ আসতে পারে। কাজের ব্যাপারে উদ্বেগ আসতে পারে। খেলাধূলার জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে।  কুটিল মনোভাবের জন্য অশান্তি বৃদ্ধি। ব্যবসায় ভাল সুযোগ আসতে  পারে। আর্থিক ব্যপারে সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান। চাকরির স্থানে উচ্চপদস্থ  ব্যক্তির চাপ বৃদ্ধি পাওয়ার জন্য চিন্তা।

সিংহ : সকালের দিকে ব্যবসার জন্য খরচ বৃদ্ধি। নিজের চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার। প্রেমের জন্য মনে আনন্দ বাড়তে পারে। কোনও মহিলা থেকে সাবধান থাকুন। চিকিৎসার  খরচ বাড়তে পারে।  শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যাঁরা বিদেশে থাকেন, তাঁদের জন্য ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি। অর্থভাগ্য ভাল থাকবে।

কন্যা : বাড়তি কোনও স্থান থেকে আয় আসতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মনঃকষ্ট বাড়তে পারে। পড়াশোনার জন্য শুভ পরিবর্তন।  ব্যবসার ব্যপারে কোনও চাপ বাড়তে পারে। শরীরে ক্ষয় বৃদ্ধি। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে থাকা কোনও বন্ধুর জন্য মন খারাপ। ব্যবসায় খরচ বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বৃদ্ধি।

তুলা : সকালের দিকে কোনও কাজের জন্য বাইরে যেতে হতে পারে।   প্রতিবেশীর জন্য কোনও অশান্তি বাড়তে পারে। অনেক দিনের আশা পূরণ  হতে পারে। প্রেমের ক্ষেত্রে বাইরের কোনও লোকের সঙ্গে বিবাদ বাড়তে পারে। কর্মস্থলে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে। খারাপ কোনও চিন্তার কারনে মনঃকষ্ট।  লটারি থেকে কিছু আয়। ক্ষত থেকে কোনও কষ্ট বাড়তে পারে।

বৃশ্চিক : আজ কোনও অশুভ কিছু ঘটতে পারে। শরীরে কোনও অংশে ব্যথা বাড়তে পারে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। কর্মস্থানে কোনও বিবাদ নিয়ে চিন্তা। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যপারে ভাল যোগাযোগ। বাড়তি খরচের জন্য চিন্তা। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

ধনু : ব্যবসায় খরচের জন্য চাপ বৃদ্ধি। ঋণ থেকে মুক্তির সুযোগ। কাজের  ক্ষেত্রে কোনও ভুল হবার সম্ভাবনা। শত্রু থেকে একটু সাবধান।  উচ্চপদস্থ  ব্যক্তির সাহায্যে উন্নতি লাভ। কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তির  ব্যপারে চিন্তা  বৃদ্ধি। পেটের সমস্যা বাড়তে পারে। স্ত্রী আবদার পূরণ। বাড়তি কিছু খরচ আজ হতে পারে।

মকর : আইনি কোনও কাজের ক্ষেত্রে বাধা আসতে পারে। অধিক কথা বলার জন্য কোনও বিবাদ বাধতে পারে। কোনও কাজের জন্য চাপ বাড়তে পারে। পেটের সমস্যা বৃদ্ধি। প্রেমের ব্যপারে কোনও  নতুন  যোগাযোগ আসতে পারে। স্ত্রীর সঙ্গে মতের অমিল। শেয়ার বাজার নিয়ে চাপ বাড়তে পারে। পিতার সঙ্গে বিবাদের কারণে মানসিক কষ্ট।

কুম্ভ : ব্যবসায় ভাল লাভ হাতছাড়া হতে পারে। বাড়িতে মানসিক অশান্তি বাড়তে পারে। কোনও কাজের টাকা পেতে দেরি হতে পারে। প্রেম ও প্রণয়ে মান বৃদ্ধি। নীতির দিক থেকে কোনও কাজ আজ কষ্ট দিতে পারে। ধর্ম নিয়ে আগ্রহ বাড়তে পারে। বাড়িতে কোনও কাজের জন্য খরচ বাড়তে পারে। পূজা-পাঠের জন্য মনে ভক্তি বৃদ্ধি।

মীন : বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কাজের জন্য আজ আপনি কোনও মূল্য পাবেন না। বন্ধু মহলে কোনও কারনে তর্ক। আর্থিক ব্যাপারে চাপ। শরীরের জন্য কোনও খরচ বাড়তে পারে। বাড়তি খরচের জন্য ঋণ গ্রহণ। বাড়তি কিছু খরচ হতে পারে।পড়াশোনার জন্য ভাল দিন। দুপুরের পরে চাকরির স্থানে একটু বুঝে কথা বলুন।