Opu Hasnat

আজ ৩০ অক্টোবর শুক্রবার ২০২০,

রাজবাড়ীতে সড়কে প্রতিবন্ধকতা তৈরি করায় ৪৭ হাজার টাকা জরিমানা রাজবাড়ী

রাজবাড়ীতে সড়কে প্রতিবন্ধকতা তৈরি করায় ৪৭ হাজার টাকা জরিমানা

রাজবাড়ীতে সড়কের উপর বালু ও নির্মান সামগ্রী রেখে জন সাধারনের চলাচলে প্রতিবন্ধকতা তৈরি করায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৪৭ হাজার ৩ শত টাকা জরিমানা করা হয়েছে।

শনিবার দুপুরে রাজবাড়ী জেলা শহরের নতুন বাজার তালতলা এলাকা থেকে রাজবাড়ী কুষ্টিয়া আঞ্চলিক মহা সড়কের চন্দনী বাজার পর্যন্ত অভিযান চালায় জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। আদালত পরিচালনা করেন রাজবাড়ীর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ হাবিবুল্লাহ হাবিব। এ সময় সড়ক ও জনপথ বিভাগ রাজবাড়ীর উপ বিভাগীয় প্রকৌশলী মোঃ আশিকুর রহমান ও জেলার আনসার ব্যাটালিয়নের সদস্যরা উপস্থিত ছিলেন।

রাজবাড়ীর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ হাবিবুল্লাহ হাবিব জানান, সড়কে যাতে জনসাধারনের চলাচলে কোন প্রকার বাধার সৃষ্টি না হয় সেজন্য এ অভিযানটি পরিচালনা করা হয়েছে। আমরা অভিযানটি চলাকালীন রাজবাড়ী জেলা শহরের নতুন বাজার তালতলা এলাকা থেকে রাজবাড়ী কুষ্টিয়া আঞ্চলিক মহা সড়কের চন্দনী বাজার পর্যন্ত সড়কে দুইজন বালু ব্যবসায়ী বালু রেখে ব্যাবসা করছিলো তাদের দুই জনসহ সড়কে যারাই নির্মান সামগ্রী রেখে চলাচলে বিঘ্ন ঘটিয়েছে তাদের জরিমানা ও মোটরসাইকেল চালানোর সময় ড্রাইভিং লাইসেন্স ও হেলমেট বীহিন চালকদের ও জরিমানার আওতায় আনা হয়েছে।

এই বিভাগের অন্যান্য খবর