Opu Hasnat

আজ ৩০ অক্টোবর শুক্রবার ২০২০,

আসামী গ্রেপ্তারে স্বস্তি

কসবামাজাইলে শিক্ষক হত্যাকারীদের ফাঁসির দাবীতে মিছিল রাজবাড়ী

কসবামাজাইলে শিক্ষক হত্যাকারীদের ফাঁসির দাবীতে মিছিল

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নের সুবর্নখোলা গ্রামের শিক্ষক আসাদুল বারী খান হত্যা মামলায় আসামীদের গ্রেপ্তারে স্বস্তি ফিরেছে কসবামাজাইল এলাকায়।  গ্রেফতারকৃত আসামীদের বিচারের মাধ্যমে ফাঁসির দাবীতে শুক্রবার বিকেলে প্লেকার্ড নিয়ে এলাকায় মিছিল ও মিষ্টি বিতরন করেছে সুবর্নখোলা গ্রামের বাসিন্দারা।

জানাগেছে, পাংশা উপজেলার কশবামাজইল ইউনিয়নের সুবর্নখোলা গ্রামে গত ১৩ ই মার্চ শিক্ষক আসাদুল বারী খান(৪৫) এলাকায় আধিপত্য বিস্তারকারী মোঃ জজ আলী বিশ্বাসের সন্ত্রাসীদের হামলায় নির্মমভাবে নিহত হয়। ওইদিন সশস্ত্র সন্ত্রাসীরা বেশ কয়েকটি দোকানে হামলা-ভাংচুর-লুটতরাজ ও ১ টি বাড়ীতে অগ্নিসংযোগ করে। ওই ঘটনায় জজ আলী বিশ্বাস (৬৩) মোঃ মশিউর রহমান পিল্টু জোয়ার্দ্দার(৪০)সহ ৫১জনের বিরুদ্ধে পাংশা থানায় হত্যা মামলা নং-২০, তাং-১৩/৩/২০২০ইং দায়ের হয়। 

এদিকে গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী ডিবি ও পাংশা থানা পুলিশ গত ২২শে সেপ্টেম্বর দিনগত রাতে যৌথ অভিযান পরিচালনা করে কসবামাজাইল ইউপির সুবর্নখোলা ঈদগাহ ময়দানের মাঠে দক্ষিণ পূর্বকোনে মেহগনি বাগান ঘেরাও করে ডাকাতির প্রস্তুুতিকালে আগ্নেয়াস্ত্র ও দেশীয় তৈরি অস্ত্রসহ ৩৭ জন গ্রেফতার করে। অভিযানকালে পুলিশ ২টি ওয়ান শুটার গান, ৩টি কাতুজ, ৯টি চাপাতি, ৬টি হাসুয়া, ৪টি ছোরা, ২টি রামদা, ১টি দা, ১টি ভোজালী, ২টি জিআই পাইপ, ১টি লোহার রড় উদ্ধার করে। এ ঘটনায় পাংশা থানায় পৃথক ২টি মামলা (ডাকাতির প্রস্তুুতি মামলা ও অস্ত্র আইনে মামলা) দায়ের হয়।

পুলিশের সফল অভিযানে আসাদুল হত্যা মামলার ৩৩ জন আসামী একত্রে গ্রেপ্তার হওয়ায় কসবামাজাইল ইউপিতে স্বস্তি ফিরে আসায় সুবর্নখোলা গ্রামের বাসিন্দারা শুক্রবার বিকালে মিছিল বের করে হত্যাকারীদের ফাঁসির দাবী জানানোসহ গ্রেফতারকৃত জজ আলী বিশ্বাস ও তার দলভূক্তদের সন্ত্রাসী বিভিন্ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরেন।

এ ছাড়াও তারা হত্যা মামলার আসামী ও অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতার করায় পুলিশ সুপারকে ধন্যবাদ জানায় এবং এলাকাবাসীর মধ্যে মিষ্টি বিতরণ করে।

এই বিভাগের অন্যান্য খবর