Opu Hasnat

আজ ১৮ এপ্রিল বৃহস্পতিবার ২০২৪,

মাগুরায় দু’দলের সংঘর্ষে নিহত ১ মাগুরা

মাগুরায় দু’দলের সংঘর্ষে নিহত ১

মাগুরা জেলার  মহম্মদপুর উপজেলায় ফুটবল খেলা দেখতে গিয়ে  বিবাদমান দুটি দল মারামারিতে জড়িয়ে এলাহি মোল্যা (৪৫) নামের এক জনের মুত্যু হয়েছে। তিনি উপজেলার দীঘা ইউনিয়নের কুমরুল গ্রামের মৃত হাসেম মোল্যার ছেলে। বুধবার (২৩ সেপ্টেম্বর) রাত সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানায়, কুমরুল মাধ্যমিক বিদ্যালয় মাঠে বুধবার বিকেলে স্থানীয় ফরিদ ও বাসু দলের সমর্থকদের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় রেফারির একটি বিতর্কিত গোলের সিদ্ধান্ত নিয়ে দুই পক্ষের ৪/৫ জন মারামারিতে জড়িয়ে পড়েন। এতে এলাহি মোল্যা গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর রাত সাড়ে সাতটা দিকে তার মৃত্যু হয়।

নিহত এলাহির পরিবারের অভিযোগ তাকে বেপরোয়াভাবে মারপিট করে হত্যা করা হয়েছে। তবে এ ঘটনায় দুই পক্ষের পরস্পরবিরোধী বক্তব্য পাওয়া গেছে।

মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার বিষয়টি নিশ্চিত করেছেন। মহম্মদপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) তারক নাথ বিশ্বাস জানান,এ ঘটনায় দুই পক্ষের পরস্পরবিরোধী বক্তব্য পাওয়া গেছে। ময়না তদন্তের জন্য লাশ মাগুরা সদর হাসপাতালে মর্গে পাঠানো হচ্ছে। এ ব্যাপারে মহম্মদপুর থানায় মামলা হয়েছে।