Opu Hasnat

আজ ২৮ অক্টোবর বুধবার ২০২০,

আজ ২৪ সেপ্টেম্বর ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২৪ সেপ্টেম্বর ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : আজ একটু সাবধানে থাকুন, কোনও বদনাম শুনতে  হতে পারে। মানসিক দিক থেকে আজ কারোর কাছে নিচু হওয়ার যন্ত্রণা ভোগ। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পাওয়ার আবন্দ। বাড়িতে অতিথি সমাগমে চিন্তা বৃদ্ধি। তৃতীয় ব্যক্তির জন্য চারিত্রিক অবনতি। হঠাৎ বিষয়-সম্পত্তি প্রাপ্তিযোগ। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে।  

বৃষ : আজ সকাল থেকে দিনটা ভাল-খারাপ মিশিয়ে চলতে  পারে। প্রেমের বাধা কেটে গিয়ে সুখের সময় আসতে চলেছে । হঠাৎ কোনও দ্রব্য প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনও সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে অর্থনৈতিক দিকে একটু চাপ থাকবে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক ভোগান্তির যোগ।  

মিথুন : ভাই-ভাই বিবাদ সকাল থেকে বাড়তে পারে। আজ দিনটা সব দিক থেকে আপনার অনুকূল থাকবে। সকলের সঙ্গে  কথা খুব বুঝে বলবেন। সন্তানদের নিয়ে সংসারে কলহ সৃষ্টি হতে পারে। আইনি কোনও সমস্যায় পড়তে পারেন। নিজের প্রতিভা  ফুটিয়ে তোলার আজ বিশেষ দিন। মনে মনে কোনও ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ। আমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন।

কর্কট : প্রেমের ব্যপারে কোনও খারাপ খবর পাওয়ার জন্য মন খারাপ।ধর্ম আলোচনায় আজ আপনার সুনাম বৃদ্ধি হবে। মাত্রা ছাড়ানো আবেগ আজ আপনার ক্ষতি ডেকে আনবে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। প্রিয় কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতা। স্ত্রীর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে উপদেশ না দেওয়াই ভাল।

সিংহ : শরীরে কোনও কষ্ট হওয়ার জন্য কাজের সময় নষ্ট। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির সময়। ব্যবসায় কোনও বিবাদ থেকে সাবধান থাকা  দরকার। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। নিজের মতে কিছু করার জন্য বাড়িতে বিবাদ বৃদ্ধি। ভাল চাকরির সুযোগ কাজে লাগান। আজ মনের মতো আয় বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। আজ কোনও দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার।

কন্যা : শত্রুর জন্য ভয় বাড়তে পারে। চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি। বন্ধু-বিবাদ। কর্মস্থানে সম্মান বাড়তে পারে। পিতার জন্য বিপদ থেকে  উদ্ধার। বাড়তি কোনও খরচ হতে পারে। প্রিয়জনের জন্য মনঃকষ্ট  বৃদ্ধি। দূরের কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ। আজ ব্যবসায় শুভ ও কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ আসতে পারে। আজ সংসারে মাত্রাছাড়া ব্যয় হতে পারে। আপনি কোনও কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন।

তুলা : আজ কর্মস্থানে সহকর্মীরা আপনার প্রতি বিনয় প্রকাশ করতে পারে। স্ত্রীর কথায় বিশেষ ভাবে মনোযোগ দেওয়া প্রয়োজন। খেলাধূলায়  নাম । গুরুজনদের সঙ্গে মানসিক ক্লেশ। পুরনো বাতের ব্যথায় কষ্ট পেতে পারেন। কারোর সমালোচনায় গুপ্তশত্রু বৃদ্ধি হতে পারে। মাত্রাছাড়া রাগ সংসারে অশান্তি ডেকে আনতে পারে। বাসস্থান পরিবর্তন হওয়ার সম্ভবনা। সংসারে প্রচুর শ্রীবৃদ্ধি হওয়ায় মানসিক শান্তি।

বৃশ্চিক : ভ্রমণের সুযোগ আছে। আজ নিজের অজান্তেই কিছু কাজ করে সকলের প্রীতি লাভ করবেন। বন্ধু আজ আপনাকে ঠকাতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে মতান্তর সৃষ্টি হতে পারে। মহিলা সংক্রান্ত বিপত্তি। আজ কর্মের জায়গায় ক্রোধের উপর নিয়ন্ত্রণ রাখতে না পারলে  ক্ষতি হতে পারে। উচ্চ বিদ্যার্থী ও সরকারি কর্মচারিদের শুভ দিন। আপনার কোনও ঋণ মুকুব হতে পারে। মায়ের সঙ্গে বিবাদ। 

ধনু : আজ কোনও কাজের শুরু খুব ভাল হবে। সমাজে ভাল সম্মান পাবেন। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোনও স্থানে ভ্রমণের জন্য আলোচনা। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। কোনও একটি কাজ নিয়ে ব্যস্ত হতে হবে। যাঁরা গান-বাজনা নিয়ে কাজ করেন, তাঁদের জন্য ভাল সময়। রক্তচাপ বাড়তে পারে। আত্মীয় নিয়ে  কোনও বিবাদ আসতে পারে। প্রেমের ব্যপারে মান বাড়তে পারে।   

মকর : চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর জন্য কোনও বিপদ বাড়তে পরে। আগুন থেকে বিপদের সম্ভবনা। তর্কে জয় লাভ করার জন্য আনন্দ। আর্থিক ব্যপারে চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম। মাথার যন্ত্রণা। অশান্তির থেকে সাবধান থাকুন। অর্থ চুরি হতে পারে। ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে  আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। 

কুম্ভ : রক্তপাত থেকে সাবধান থাকা দরকার। ব্যবসার দিকে বাড়তি  কোনও লাভ আসতে পারে। প্রিয়জনের থেকে আঘাত লাগতে পারে। বন্ধুদের সঙ্গে অর্থ ব্যয়। সঙ্গীতে সাফল্য বাড়তে পারে। সংসারের কারণে অযথা ব্যয় বাড়তে পারে। কাউকে কটু কথা বলবার জন্য দুঃখবোধ। লিভারের কোনও সমস্যা বাড়তে পারে। প্রিয়জনের কোনও খারাপ খবর বাড়িতে আসতে পারে। অযথা ভ্রমণ হতে পারে।

মীন : সন্তানের জন্য বাড়তি কোনও খরচ হতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে।কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সম্পত্তির ব্যপারে খরচ বাড়তে পারে। সমাজের কোনও কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি।