Opu Hasnat

আজ ২৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার ২০২১,

মাতৃছায়া সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি নারায়ণগঞ্জ

মাতৃছায়া সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে “মাতৃছায়া সমাজকল্যাণ সংস্থার” উদ্যোগে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুশুরীতে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আহ্বান “গাছ লাগাও, পরিবেশ বাঁচাও” এই স্লোগানকে সামনে রেখে বুধবার (২৩ সেপ্টেম্বর) সকাল দশটায় মুশুরি থ্রিস্টার শিশু নিকেতন এন্ড বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে আয়োজিত এই বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: ছালাউদ্দিন ভূঁইয়া।

বৃক্ষরোপন কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ আসাদুজ্জামান সরদার। বিশেষ অতিথি হিসেবে ছিলেন রূপগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসার মোঃ রিয়াজ উদ্দিন, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের ৭ ও ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ খোরশেদ আলম ও আলহাজ্ব মোঃ রমজান আলী মন্ডল। 

এসময় আরো উপস্থিত ছিলেন মুশুরী থ্রিষ্টার শিশু নিকেতন এন্ড বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইকবাল হোসেন, ২৫নং জাঙ্গীর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মিজানুর রহমান এবং মাতৃছায়া সমাজকল্যাণ সংস্থার সদস্যবৃন্দসহ এলাকার অন্যান্য ব্যক্তিবর্গ।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মাতৃছায়া সমাজকল্যাণ সংস্থার প্রধান উপদেষ্টা তানভিরুল ইসলাম ফয়সাল। এবং অনুষ্ঠানটির সার্বিক তত্বাবধানে ছিলেন ‘মাতৃছায়া সমাজকল্যাণ সংস্থা’র সভাপতি সোলায়মান ভূঁইয়া।

এ সময় মুশুরী থ্রি-স্টার শিশু নিকেতন এন্ড বালিকা উচ্চ বিদ্যালয়ের ক্যাম্পাসে বৃক্ষরোপন করা হয় এবং এলাকাবাসীর মাঝে প্রায় শতাধিক বিভিন্ন গাছের চারা বিতরণ করা হয়।