Opu Hasnat

আজ ৩১ অক্টোবর শনিবার ২০২০,

খাগড়াছড়িতে রাজাকার ও ভূমিদস্যুর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড খাগড়াছড়ি

খাগড়াছড়িতে রাজাকার ও ভূমিদস্যুর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড

খাগড়াছড়ি পার্বত্য জেলাতে রাজাকার ও ভূমিদস্যুর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসন ও সরকারের কাছে দাবি মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড। জেলাতে জনৈক আব্দুর রহমান ভূইয়াকে রাজাকার আখ্যায়িত করে ভুয়া ও জাল সনদ তৈরির অভিযোগ করে মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে মিথ্যাচার ও হয়রানীর অভিযোগ করেছে মুক্তিযোদ্ধারা।

সোমবার (২১ সেপ্টেম্বর) সকালে খাগড়াছড়ি প্রেসক্লাবে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড কাউন্সিল আয়োজিত সাংবাদিক সম্মেলনে রাজাকার আব্দুর রহমান ভুইয়ার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসন ও সরকারের কাছে দাবি জানান।

সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রইচ উদ্দিন, খাগড়াছড়ি সদর উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো: আব্দুর রহমান, ফটিকছড়ির সেক্টরের যুদ্ধকালীন মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল আজিজ ও খাগড়াছড়ির ১নং সেক্টরের যুদ্ধকালীন মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল বশার।

সাংবাদিক সম্মেলনে অভিযোগ করা হয়, আব্দুর রহমান ভূইয়া ছিলেন, চিহ্নিত রাজাকার। সে এখন মুক্তিযোদ্ধা সেজে সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডারসহ মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে বিভিন্ন ধনের কটুক্তিমূলক কথা বলছে।

খাগড়াছড়ি সদর উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার ও শেখ ফজলুল হক মনি’র সীল ও স্বাক্ষর জাল করে নিজেকে মুক্তিযোদ্ধা হিসেবে দাবি করছে। শুধু তাই নয়, ভূমিদস্যু আব্দুর রহমান ভূইয়া মুক্তিযোদ্ধাদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।

এই বিভাগের অন্যান্য খবর