Opu Hasnat

আজ ৩১ অক্টোবর শনিবার ২০২০,

রাজবাড়ীর গোয়ালন্দে বাইকার্স আড্ডা ও ডিলার সম্মেলন রাজবাড়ী

রাজবাড়ীর গোয়ালন্দে বাইকার্স আড্ডা ও ডিলার সম্মেলন

রাজবাড়ীর গোয়ালন্দে মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিঃ এর নতুন পণ্য ‘কেনজল লুব্রিকেন্টস’ এর বাজারজাতকরণ উপলক্ষে মঙ্গলবার বাইকার্স আড্ডা ও ডিলার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গোয়ালন্দ পৌরসভার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বিভিন্ন অঞ্চলের ডিলার ও স্থানীয় দেড় শতাধিক মোটরসাইকেল চালক (বাইকার) অংশ নেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিঃ এর পরিচালক মোঃ সেলিম মুন্সি। কেনজল লুব্রিকেন্টস এর গোয়ালন্দ উপজেলার ডিলার আসাদুল আলম সুজনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লুব্রিকেন্টস এর সেলস্ ম্যানেজার রেজাউল হাসান রাজন, গোয়ালন্দ ফুটবল একাডেমির চেয়ারম্যান সাজ্জাদ হোসেন, গোয়ালন্দ বাইকার্স এ্যাসোসিয়েশনের এ্যাডমিন শামিমুল আলম শাওন, বিডি বাইকার্স এর এ্যাডমিন সাব্বির আহমেদ মহসিন, মোডারেটর কৌশিক আফ্রিদি প্রমূখ। 

অনুষ্ঠানে দেড় শতাধিক বাইকার ও ১৮ জন ডিলার অংশ গ্রহন করেন। পরে বাইকারদের অংশগ্রহনে লাকী কূপন ড্র ও শহরে মোটর সাইকেলের শোভাযাত্রা বের করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে সেলিম মুন্সি বলেন, আমরা আমাদের নতুন পণ্যের গুণগত মান শতভাগ বজায় রাখতে সর্বদা সচেষ্ট থাকবো। তিনি বাইকারদের উদ্দেশ্যে বলেন, একটি দুর্ঘটনা সারা জীবনের কান্না। তাই সতর্কতার সাথে সকল নিয়ম-কানুন মেনে বাইক চালাতে হবে। তিনি বাইকের ইঞ্জিন ভাল রাখতে বাইকারদের কেনজল লুব্রিকেন্টস ব্যবহারের পরামর্শ দেন।

এই বিভাগের অন্যান্য খবর