Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

গোয়ালন্দে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন বিষয়ক ওরিয়েন্টেশন স্বাস্থ্যসেবারাজবাড়ী

গোয়ালন্দে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন বিষয়ক ওরিয়েন্টেশন

রাজবাড়ীর গোয়ালন্দে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন বিষয়ক ওরিয়েন্টেশন ও পরিকল্পনা সভা বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। সভায় আগামী ১৪ নভেম্বর জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন সফল করার আহ্বান জানানো হয়। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সালমা সিদ্দিকার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এবিএম নুরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ ঘোষ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আজিজুর রহমান খান, ডা. আব্দুর রহমান, গোয়ালন্দ প্রেসক্লাবের সাধারন সম্পাদক আজু শিকদার প্রমুখ। ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন সম্পর্কে প্রজেক্টরের সাহায্যে সচিত্র প্রতিবেদন উপস্থাপন করেন ডা. শফিউল আযম শুভ।

সভায় জানানো হয়, জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন -২০১৫ উপলক্ষে আগামী ১৪ নভেম্বর ৬ থেকে ১১ মাস বয়সী শিশুকে একটি নীল রঙের ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল এবং ১ থেকে ৫ বছর বয়সী শিশুকে লাল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে। কর্মসূচি সফল করতে সঠিকভাবে যাচাই করে গণমাধ্যমকর্মীরদের সংবাদ প্রচার করারও আহ্বান জানানো হয়

এই বিভাগের অন্যান্য খবর