Opu Hasnat

আজ ৩১ অক্টোবর শনিবার ২০২০,

প্রধানমন্ত্রীর অনুদানের টাকা থেকে বঞ্চিত হওয়ায় সাংবাদিকদের মানববন্ধন নীলফামারী

প্রধানমন্ত্রীর অনুদানের টাকা থেকে বঞ্চিত হওয়ায় সাংবাদিকদের মানববন্ধন

করোনাকালে সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রীর দেয়া অনুদানের টাকা থেকে সৈয়দপুর উপজেলায় কর্মরত সাংবাদিকরা বঞ্চিত হওয়ায় মানববন্ধন করেছে। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর ) দুপুরে স্থানীয় প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন চলে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, প্রেস ক্লাবের সভাপতি সাকির হোসেন বাদল, সাধারণ সম্পাদক এম এ করিম মিস্টার, সিনিয়র সাংবাদিক আমিনুল হক, সাংবাদিক এম আল আলম ঝন্টু, আলহাজ্ব মকসুদ আলম, কাজী জাহিদ, নজরুল ইসলাম, ওবায়দুল ইসলাম, ওমর ফারুক, জিকরুল হক, এম আর মহসিন প্রমুখ। 

বক্তারা সাংবাদিকদের করোনাকালীন অনুদান দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন, নীলফামারী সদরের সাংবাদিকরা শতভাগ অনুদান পেলে ও সৈয়দপুরের সাংবাদিকদের সে সুযোগ সুবিধা দেয়া হয়নি । অথচ সৈয়দপুরের অনেক সাংবাদিক নীলফামারী জেলা প্রতিনিধি হিসাবে কর্মরত আছেন। এ ঘটনায় সাংবাদিকরা ক্ষোভ প্রকাশ করেন। নীলফামারীর সাংবাদিকরা সৈয়দপুর থেকে সকল সুযোগ সুবিধা নিলে ও সৈয়দপুরকে তারা দুরে রাখেন। যার প্রমান মাননীয় প্রধানমন্ত্রীর অনুদানের টাকা। 

বক্তারা হুশিয়ারী করে বলেন, ভবিষ্যতে যদি আবার ও এ ধরনের ঘটনা  ঘটনায় তাহলে এর জবাব দেওয়া হবে। মানববন্ধনে উপজেলায় কর্মরত বিভিন্ন পত্রিকার সাংবাদিকরা অংশ নেন। এতে একাত্মতা প্রকাশ করে সৈয়দপুর রিপোর্টার্স ইউনিটি ও মফস্বল সাংবাদিক ফোরাম। মানববন্ধন শেষে প্রেসক্লাবের একটি প্রতিনিধি দল সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান বরাবরে স্মারকলিপি প্রদান করেন।