Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

রাজবাড়ীতে ভাবীকে কুপিয়ে হত্যার দায়ে দেবরের যাবৎজ্জীবন কারাদন্ড রাজবাড়ী

রাজবাড়ীতে ভাবীকে কুপিয়ে হত্যার দায়ে দেবরের যাবৎজ্জীবন কারাদন্ড

রাজবাড়ীতে ভাবী পারভীনকে বটি দিয়ে কুপিয়ে হত্যা মামলায় দেবর হামেদ আলী মন্ডলকে যাবৎজ্জীবন করাদন্ড দশ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো তিন মাসের কারাদন্ডাদেশ দিয়েছে আদালত। সোমবার দুপুরে রাজবাড়ীর জেলা ও দায়রা জজ নিলুফার সুলতানা এ রায় দেন।

দন্ডপ্রাপ্ত হামেদ আলী মন্ডল রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের মল্লিক পাড়া এলাকার মৃতঃ কেসমত মন্ডলের ছেলে।

মামলার বাদী ও আদালত সুত্রে জানাযায়, রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া এলাকার মৃত আব্দুল মোল্লার মেয়ে পারভীন বেগমের রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের মল্লিক পাড়া এলাকার কেসমত মন্ডলের ছেলে হাসেম মন্ডলের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে শশুর বাড়ি লোকজনের সাথে পারিবারিক কলহ চলে আসছিলো। দীর্ঘ্যদিনের কলহের জের ধরে গত ২০১৪ সালের ৯ আগষ্ট সকালে পারভীন বেগমের তিন সন্তান বিদ্যালয়ে থাকাকালীন তার দেবর হামেদ আলী মন্ডল। তার স্ত্রী সুফিয়া বেগম। শাশুরী হাছিানা বেগম ও ননদ নাছি কলহ সৃষ্টি করে। এক পর্যায়ে পারভীন বাড়ির টয়লেটে পালিয়ে থাকলে সেখানে গিয়ে দেবর হামেদ আলী মন্ডল বটি দিয়ে গলায় কোপ দিলে ঘটনাস্থলের পারভীনের মৃত্য হয়। ওই দিনই পারভীনের ভাই খোকন মোল্লা বাদী হয়ে মামলা দায়ের করেন।

রাজবাড়ী জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) এ্যাডভোকেট উজির আলী শেখ জানান, দেবরের বটির কোপে ভাবীর মৃত্য ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক। তাছারা মৃত পারভীনের পরান, জীবন ও হাসি নামে তিনটি সন্তান রয়েছে। এ হত্যাকান্ডের দীর্ঘ্য শুনানি শেষে বিচারক দেবরের যাবৎজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছে।