Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

আজ ২১ সেপ্টেম্বর ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২১ সেপ্টেম্বর ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : কোনও উঁচু স্থান থেকে পড়ে যাবার সম্ভাবনা। প্রিয় জনের কাছ থেকে কোনও বাজে কথা শুনতে হতে পারে। ব্যবসার দিকে লাভ বৃদ্ধি। পরিশ্রমের উপযুক্ত ফল পাবেন না। শিল্পী দের জন্য খুব ভাল সময়।   আজ সারা দিন খুব সাবধানে  চলুন মামলা মোকদ্দমায় জড়িয়ে পরতে পারেন। গান বাজনার সঙ্গে যুক্তদের দিনটি ভাল।মিথ্যে অপবাদে ফাঁসতে পারেন।পেটের যন্ত্রনা নিয়ে কষ্ট।  

বৃষ : সকাল দিকে মানসিক চাপের জন্য সন্তানের উপর ক্ষোভ বৃদ্ধি।  গুরু দেবের প্রতি ভক্তি। অযথা কোনও ঝামেলাতে জড়িয়ে পরতে পারেন। ব্যবসার উন্নতির জন্য আপ্রাণ চেষ্টা। অর্থ ভাগ্য মধ্যম প্রকার। প্রেমের ব্যপারে অশান্তি আসতে পারে সতর্ক থাকুন। আজ মনে একটু বিষণ্ণ ভাব বাড়বে। বাঁকা পথে আয় কাজে বাঁধা, চাকুরীর স্থানে কাজের চাপে। একটু শারীরিক অসুস্থতা।

মিথুন : নিজের নম্র স্বভাবের জন্য কর্ম স্থলে সুনাম। ব্যবসা পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে  মতোবিরোধ। পুরনো ঋণ শোধ নিয়ে চিন্তা। বাবার শরীর নিয়ে একটু খরচ বৃদ্ধি নিজের ভুলের ফলে নানা দিক থেকে অপব্যয় হতে পারে। বাড়তি কোনও  ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে   বিবাদ বাধতে পারে জ্বর জ্বালায় কষ্ট।ভাই ভাই বিবাদ বৃদ্ধি।  

কর্কট : দামী খাবারের জন্য খরচ বাড়তে পারে। ভ্রমনে কোনও  কিছু হারানো নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি। ভাই বোনদের সঙ্গে বিবাদ বা বিচ্ছেদও হতে পারে। শত্রুর সঙ্গে  চুক্তিতে কাজর সমাধান। প্রেমে নতুন মোর আসতে পারে। আজ যে কোনও  নতুন ব্যবসার জন্য প্রচেষ্টা করতে পারেন। আজ সারা দিন বেশ উতফুল্লতায় কাটবে। সব পরামর্শদাতা আপনার পক্ষে শুভ নয়। আজ বাড়ির লোক আপনাকে বুঝবে না।

সিংহ : আজ সকাল থেকে খরচ বাড়তে পারে। গুরুজনদের সু উপদেশে ব্যবসার  শ্রী –বৃদ্ধি হতে পারে। কর্ম ক্ষেত্রে নিজের দোষে অপরিস্থিতির স্বীকার হবেন। পরোপকারে সংসারে শান্তি ভঙ্গ। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ববোধ। বিষয় সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। উচ্চপদস্ত চাকুরীর যোগ দেখা যাচ্ছে। বাড়িতে শুভ কাজের জন্য অর্থ খরচ। সম্পতি ব্যপারে কোনও আইনের সাহায়্য নিতে হতে পারে।

কন্যা : নিজের ভুল সংশোধন করার ফলে ব্যবসায় শান্তি। পিতার শরীর নিয়ে চিন্তা থাকবে। জলপথে ভ্রমন না করাই ভাল হবে।  বিশেষ উচ্চ কোনও  কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে। লটারিতে হঠাৎ প্রাপ্তি যোগ। চিকিৎসা জনক কাজে সারাদিন অস্থিরতা থাকবে। ব্যবসার দিকে কোনও নতুন চিন্তা ভাবনা আসতে পারে। স্ত্রীর সঙ্গে দূরে ভ্রুমনের আলোচনা । 

তুলা :  কাজের ভুলের জন্য উচ্চপদস্থ ব্যক্তির কাছে মথা নত হতে পারে।  স্ত্রীর দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে।  প্রতিবেশীর সঙ্গে শত্রুতা হতে পারার সম্ভবনা। ভাল কাজের পরিপেক্ষিতে হতাশা। নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন উন্নতির যোগ। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক আসুস্থতা আসবে। কোনও  ব্যাপারে মামলায় জরিয়ে পরতে পারেন। বুদ্ধি বলে জয়।

বৃশ্চিক : সকাল দিকে মাথা ভার থাকতে পারে।আজ বন্ধুরা  নিজের ক্ষোভ প্রকাশ করায় মানসিক চাপ।ব্যবসায়  আপনার সঙ্গে  বিশ্বাসঘাতকতা হতে পারে। স্ত্রীর স্বাধীন চেতা স্বভাবের জন্য সংসারে অশান্তি। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হবার সম্ভবনা।সন্তানদের কর্মের জন্য সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিযুক্ত করবার  আগে চিন্তা করুন। বন্ধু সমাগমে মনে উৎফুল্লতা বৃদ্ধি। আপনার সহ্য ক্ষমতা আপনাকে বাঁচাবে।

ধনু : আপনার কোনও বাজে কথার জন্য আসান্তি বাড়তে পারে। আজ আপনি নতুন কোনও সংগঠন মূলক কাজের সঙ্গে যুক্ত হাবার সিদ্ধান্ত নিতে পারে। আজ সব কাজ খুব  যত্ন করে সহকারে করতে হবে।  পারিবারিক দিকে সুখ শান্তি বজায় থাকবে। কারোর প্ররোচনায় পা দিলে বিপদ। আজ আপনার কোনও উদ্দ্যেশ্য সিদ্ধি হতে পারে। সকালের দিকটা ভাল চললেও বিকেলটা খুব  একটা ভাল নয়।

মকর : সম্পত্তি  ব্যপারে কোনও চাপ আসতে পারে। কর্মে অন্য দিনের তুলনায় আজ খরচ একটু বেশি হতে পারে। ভুল বোঝাবুঝির জন্য পারিবারিক শান্তি ঠিক থাকবে না। বাড়িতে নতুন কোনও অতিথি আসতে পারে। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে ।বিজ্ঞান চর্চায় অগ্রগতির  সম্ভাবনা। আজ শত্রুর সঙ্গে কোনও চুক্তিতে আপনি জিততে পারেন।

কুম্ভ : ব্যবসায় জটিলতা কাটিয়ে সঞ্চয়ের জন্য আনন্দ। ভ্রমনের পরিকল্পনায় বাধা আসার সম্ভাবনা।  সম্পত্তির অধিকার চাওয়ায় ভাই ভাই বিবাদ। জলপথে বিপদ। অতিরিক্ত আবেগের জন্য কাজের ক্ষতি হতে পারে। উচ্চশিক্ষারসুযোগ  আসতে পারে। শরীরে পুড়নো রোগের উৎপাত। বাড়তি কোনও খরচ চিন্তা বৃদ্ধি করবে। ব্যবসার দিকে মন্দা। 

মীন : ভ্রুমনের কোনও পরিকল্পনা নষ্ট হতে পারে। দাম্পত্য কলহ বাধার সম্ভাবনা।  আইনি কোনও কাজ থেকে সাবধান থাকুন। ব্যবসার কোনও কাজের জন্য দূরে যেতে হতে পারে।  নিজের আত্মিয় শত্রুতা করতে পারে। কর্ম স্থানে আনেক দিন বাদে নিজের প্রতিভার প্রকাশ করতে পারবেন। ব্যবসার দিকে কোনও বিষয় নিয়ে ঝামেলা।