Opu Hasnat

আজ ৩১ অক্টোবর শনিবার ২০২০,

‘হৃদয়ে পার্বতীপুর’র মাস্ক বিতরণ দিনাজপুর

‘হৃদয়ে পার্বতীপুর’র মাস্ক বিতরণ

দিনাজপুরের পার্বতীপুরে মাস্ক বিতরন করা হয়েছে। রবিবার দুপুরে শহরের বিভিন্ন স্থা নে মাস্ক বিতরন করে ‘হৃদয়ে পার্বতীপুর’ নামের একটি সামাজিক সংগঠন।

পার্বতীপুরের কিছু টগবগে যুবকের আন্তরিক প্রচেষ্টায় গড়ে উঠা ‘হৃদয়ে পার্বতীপুর’ নামের সামাজিক সংগঠনের উদ্যোগে রবিবার দুপুরে মাস্ক বিতরন করা হয়। করোনা ভাইরাস আগ্রাসনের হাত থেকে রক্ষা পেতে ‘হৃদয়ে পার্বতীপুর’ এর সদস্যরা শহরের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে কৃষক শ্রমিক মেহনতী মাস্ক বিহীন  মানুষের মুখে মাস্ক পরিয়ে দেন এবং বিভিন্ন জনের মাঝে ১১’শ মাস্ক বিতরন করেন। 

‘হৃদয়ে পার্বতীপুর’ এর নেতৃবৃন্দ জানান, তাদের এই জনহিতকর কার্যক্রম অব্যাহত থাকবে। অপরদিকে রবিবার সকাল ১০ টাকার দিকে পার্বতীপুর শহরের বিভিন্ন স্থানে আজিজ লাইব্রেরী সাধারণ মানুষের মাঝে ৩০০ টি মাস্ক বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন আজিজ লাইব্রেরী স্বত্ত্বাধিকারী মোঃ গোলাম সরওয়ার আলম, দৈনিক প্রতিদিনের বার্তা এর পার্বতীপুর প্রতিনিধি মোঃ আমজাদ হোসেন, মুক্তিনিউজ২৪. কম এর বার্তা সম্পাদক মিলন পারভেজ, দেশ রুপান্তর এর পার্বতীপুর প্রতিনিধি সোহেল সানী, যায়যায়দিন এর পার্বতীপুর প্রতিনিধি এম এ আলম বাবলু, দৈনিক ভোরের দর্র্পন পার্বতীপুর প্রতিনিধি আতাউর রহমান, দৈনিক ভোরের কাগজ এর পার্বতীপুর প্রতিনিধি মোস্তাফিজুর রহমান, দৈনিক করতোয়া পার্বতীপুর প্রতিনিধি মঞ্জুরুল হক প্রমুখ।