Opu Hasnat

আজ ৩১ অক্টোবর শনিবার ২০২০,

পাংশার ইউএনও বিপুল চন্দ্র দাস শুনলেন প্রতিবন্ধীর কথা, দিলেন সমাধান রাজবাড়ী

পাংশার ইউএনও বিপুল চন্দ্র দাস শুনলেন প্রতিবন্ধীর কথা, দিলেন সমাধান

রাজবাড়ীর পাংশা উপজেলায় সদ্য যোগদানকারী উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস পাংশায় যোগদানের পর থেকেই নানা উন্নয়ন ও মানবিক কাজ করে আসছেন। 

রবিবার সকাল ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস নিজ অফিস কার্যালয়ে বসে জেলায় একটি জুম মিটিং করছিলেন, এমন সময় তার কার্যালয়ে একজন প্রতিবন্ধী বয়স্ক লোক প্রবেশ করেন। উপজেলা নির্বাহী অফিসার তার অফিসে আসার কারণ জানতে চান। তিনি কারন বলার পর ওই  প্রতিবন্ধী বয়স্ক লোকের সাথে দীর্ঘ সময় কথা বলেন ইউএনও। একই সাথে তার সমস্যা সমাধানের পথ দেখান। 

অফিস থেকে ওই প্রতিবন্ধী বয়স্ক লোক বের হয়ে বলেন, আগেও আমি এখানে বেশ কয়েকবার এসেছি কিন্তু সে সময় এমন ভালো করে আমার সাথে কথাও বলেনি সমস্যা সমাধান তো দুরের কথা। এই স্যার অনেক ভাল আমার মত প্রতিবন্ধীর সাথে সময় নিয়ে কথা বলায় আমি তার জন্য দোয়া করি। প্রতিবন্ধী বয়স্ক লোকটির নাম আজিজুল ইসলাম স্ত্রী পরিজন নিয়ে বাস করেন মাছপাড়া রেলওয়ের পাশে সরকারী জমিতে। তার বাড়ী উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের পাটিকাবাড়ী গ্রামে। 

পাংশা উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস বলেন, উপজেলা নির্বাহী অফিসার’র কার্যালয়টি সকলের জন্য। সমস্যা সম্ভাবনার কথা গুলো তো আমাকেই বলবে, আমার কার্যালয় সকলের জন্য উন্মুক্ত। 

এই বিভাগের অন্যান্য খবর