Opu Hasnat

আজ ২০ অক্টোবর মঙ্গলবার ২০২০,

পাইকগাছায় হামলা মারপিটসহ ১১ জিডির হোতা আটক, ছাড়াতে একটি মহলের দৌড়ঝাপ খুলনা

পাইকগাছায় হামলা মারপিটসহ ১১ জিডির হোতা আটক, ছাড়াতে একটি মহলের দৌড়ঝাপ

পাইকগাছায় হামলা মারপিট সহ ১১ জজিডির হোতা আলতাফ, খানজু ও আজিজুলকে আটক করেছে পুলিশ। তাদেরকে ছাড়াতে একটি প্রভাবশালী মহলের দৌড়ঝাপ। 

জানাগেছে, পাইকগাছায় লস্কর গ্রামের ১১ জিডির হোতা আলতাফ গাজী, আজিজুল ও তার সহযোগী খানজাহান আলী গাজী ওরফে খানজুকে পুলিশ আটক করেছে। এলাকা বাসী জানিয়েছে ঘের দখল জায়গা জমি দখল, হামলা ও মারপিটের অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে। সর্বশেষ লস্কর গ্রামের শাহামত গাজীর ছেলে মোহর আলীকে মারপিট ও গাছপালা কাটার ঘটনায় থানায় ১২ সেপ্টেম্বর আলতাপ ও খানজাহান বিরুদ্ধে ৫৬২নং জিডির হলে পুলিশ শনিবার সকালে এ দুজনকে আটক করে। ইতিপূর্বে এদের বিরুদ্ধে লস্করের শিক্ষক রমাকান্ত মন্ডল, জাফর সানা, সুকুমার মন্ডল, মোক্তার গোলদার, বাঁকা গ্রামের রাজমিস্ত্রী শহিদুল মোড়ল সহ একাধিক ব্যক্তি আলতাফ ও খানজাহান বিরুদ্ধে একাধিক অভিযোগ সহ থানায় ১১জিডি করে। 

এলাকার একাধিক ব্যক্তি আরো জানান, লস্করে ২৮ আগষ্ট সকালে মুক্তার গোলদারের বাড়িতে হামলা চালিয়ে রাজমিস্ত্রী শহিদুল, তার ছেলে সোহান ও হাফিজুর মোড়কে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করার ঘটনায় লস্কর ইউপি চেয়ারম্যানের নিকট অভিযোগ হয়। যার প্রেক্ষিতে শুক্রবার বিকেলে চেয়ারম্যান কে,এম, আরিফুজ্জামান তুহিন শালিসী সভা আহবান করলে গ্রামের শত শত মানুষ উপস্থিত হলেও আলতাফ গংরা এ সভাকে চ্যালঞ্জ করে হাজির না হওয়ায় এলাকার মানুষ বিক্ষুব্ধ হয়ে উঠলে প্রশাসন পর্যন্ত গড়ায়। 

এ বিষয়ে ওসি মোঃ এজাজ শফি জানান, লস্করের শান্তি-শৃংখলা বজায় রাখার স্বার্থে তাদের অপরাধ নিবারণ কল্পে তাদেরকে গ্রেফতার করা হয়েছে এবং তাদেরকে ১৫১ ধারায় পাইকগাছা সিনিয়র জুডিশিয়াল ম্যজিট্রেট কোর্টে প্রেরন করা হয়েছে।

এই বিভাগের অন্যান্য খবর