Opu Hasnat

আজ ২০ অক্টোবর মঙ্গলবার ২০২০,

আর্ন্তজাতিক খ্যাতি সম্পন্ন শ্রমিক নেতা মোঃ জাফরুল হাসানের কবর জিয়ারত ও দোয়া মাহফিল ফরিদপুর

আর্ন্তজাতিক খ্যাতি সম্পন্ন শ্রমিক নেতা মোঃ জাফরুল হাসানের কবর জিয়ারত ও দোয়া মাহফিল

বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দলের সাবেক সাধারন সম্পাদক ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা, আর্ন্তজাতিক খ্যাতি সম্পন্ন শ্রমিকনেতা মোঃ জাফরুল হাসানের কবর জিয়ারত, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার বাদ যোহর কেন্দ্রীয় শ্রমিক দলের আয়োজনে ফরিদপুর শহরের আলীপুর গোরস্তান জামে মসজিদে প্রথমে দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নেয় বাংলাদেশ শ্রমিক দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। এরপর আলীপুর গোরস্তানে তার কবর জিয়ারত করেন দলের নেতারা। 

দোয়া, মিলাদ ও কবর জিয়ারতে অংশ নেন বাংলাদেশ শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসেন, কার্যকরী সভাপতি সালাউদ্দিন সরকার, বিএনপির সহ শ্রম বিষয়ক সম্পাদক মোঃ হুমায়ন কবির ও ফিরোজুজ্জামান আল মামুন, ফরিদপুর জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক সৈয়দ মোদারেছ আলী ইছা, শ্রমিক দলের সহ সভাপতি ফরাজি মতিয়ার রহমান, আবুল কালাম আজাদ, মেহেদী আলী খান, যুগ্ম সাধারন সম্পাদক কাজী শেখ নরুল্লাবাহার, মোস্তাফিজুর করিম মজুমদার, সহঃ সাধারন সম্পাদক ফজলুল হক মোল্যা, মিয়া মিজানুর রহমান, আব্দুস সামাদ, এম. জি ফারুক,  অর্থ সম্পাদক রফিকুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু, সাংগঠনিক সম্পাদক আব্দুল গফুর, জেলা শ্রমিক দলের সভাপতি মোজাফর হোসেন মুসা সহ ঢাকা থেকে আগত কেন্দ্রীয় শ্রমিক দলের নেতৃবৃন্দ সহ দেশের বিভিন্ন জেলার শ্রমিক দল ও সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মি। 

উল্লেখ্য, ফরিদপুরের কৃতি সন্তান বাংলাদেশ শ্রমিক রাজনীতির প্রবাদ পুরুষ মোঃ জাফরুল হাসান দীর্ঘদিন ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে গত ৬ এপ্রিল ঢাকার এ্যাপোলো হাসপাতালে মৃত্যুবরণ করেন।