Opu Hasnat

আজ ৩০ অক্টোবর শুক্রবার ২০২০,

বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদ রাজবাড়ী পৌর শাখার কমিটি গঠন রাজবাড়ী

বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদ রাজবাড়ী পৌর শাখার কমিটি গঠন

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ রাজবাড়ী পৌরসভা শাখার কমিটি গঠন করা হয়েছে। তিন বছরের জন্য অনুমদিত কমিটির সভাপতি হিসেবে গৌতম দাস ও সাধারন সম্পাদক হিসেবে অসীম কুমার রায়কে নির্বাচিত করা হয়। এছাড়াও কমিটির সহ সভাপতি হিসেবে দুলাল কর্মকার, সহ সাধারন সম্পাদক কিশোর কুমার দে (কাজল), সাংগঠনিক সম্পাদক হিসেবে অসীম সরকার ও অর্থ বিষয়ক সম্পাদক হিসেবে মাধব কুমার সরকারকে সর্ব সম্মতিক্রমে  নির্বাচিত করা হয়েছে।

এর আগে শুক্রবার বিকেলে রাজবাড়ী জেলা শহরের লক্ষিকোল হরিসভা মন্দির প্রাঙ্গনে  বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ রাজবাড়ী পৌরসভা শাখার কমিটি গঠন উপলক্ষে অনুষ্ঠিত হয় বিশেষ সাধারন সভা।

বিশেষ সাধারন সভায় বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ রাজবাড়ী জেলা শাখার সাধারন সম্পাদক ও লক্ষিকোল হরিসভা মন্দির কমিটির ভারপ্রাপ্ত সভাপতি বিশিষ্ট ব্যাবসায়ী জয়দেব কর্মকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি এ্যাডভোকেট গনেশ নারায়ন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ রাজবাড়ী জেলা শাখার যুগ্ন সাধারন সম্পাদক ও পুজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার সাধারন সম্পাদক গনেশ মিত্র। বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ রাজবাড়ী জেলা শাখার উপদেষ্টা ও রাজবাড়ী প্রেস ক্লাবের সভাপতি এ্যাডভোকেট খান মোঃ জহুরুল হক, হিন্দু বৌদ্ধ খ্রৗস্টান ঐক্য পরিষদের প্রচার সম্পাদক শ্যামল পোদ্দার, শংকর সাহা প্রমুখ। 

পরে নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ ফলের শুভেচ্ছা জানানো হয়। সেই সাথে নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে খুব শীঘ্রই ৭১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করতে অনুরোধ করে জেলা কমিটির নেতৃবৃন্দ।

এই বিভাগের অন্যান্য খবর