Opu Hasnat

আজ ২১ অক্টোবর বুধবার ২০২০,

ব্রেকিং নিউজ

দেবী দূর্গা সেজে রোষানলে নুসরাত বিনোদন

দেবী দূর্গা সেজে রোষানলে নুসরাত

মাতৃপক্ষের সূচনা উপলক্ষে দেবী দুর্গা সেজে একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। ভিডিওটি পোস্ট করে অনুরাগীদের শুভেচ্ছা জানান তিনি। ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে পড়তেই নজর কাড়ে নেটিজেনদের।

নেটিজেনদের একাংশ নুসরাতের রূপের প্রশংসা করলেও বড় একটি অংশ অভিনেত্রীকে কটাক্ষ করে মন্তব্য করছেন। একজন লিখেছেন- ‘নুসরাত আপনি দয়া করে একটি ধর্ম পালন করুন। এসব তালতামাশা করে আপনি দুটি ধর্মকেই সমানতালে হেয় করে যাচ্ছেন।’ আরেকজন লিখেছেন- ‘‘মা দুর্গাকে তো কখনো এরকম ‘সিডাক্টিভ’ দেখিনি!’’

এমন অসংখ্য মন্তব্য এসে জমা হচ্ছে নুসরাত জাহানের কমেন্ট বক্সে। যদিও এ নিয়ে পুরোপুরি নির্বিকার নুসরাত। কারো মন্তব্যের কোনো জবাব দেননি এই অভিনেত্রী।

নুসরাত জাহান নিখিল জৈনর সঙ্গে ঘর বেঁধেছেন। বিয়ের পর শাখা-সিঁদুর পরে অষ্টমীর দিন নিখিল জৈনর সঙ্গে মন্দিরে গিয়ে অঞ্জলি দিয়েছিলেন তিনি। এ নিয়েও নেটিজেনরা প্রশ্ন তুলেছিলেন একজন হিন্দুকে বিয়ে করে নুসরাত হিন্দু হয়ে গেলেন কিনা!

সম্প্রতি ‘স্বস্তিক সংকেত’ নামে একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন নুসরাত জাহান। সায়ন্তন ঘোষাল পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন গৌরব চক্রবর্তী।

গত জুলাই মাসে ‘এসওএস কলকাতা’ নামে একটি সিনেমায় নাম লিখিয়েছেন নুসরাত জাহান। এতে প্রথমবার একসঙ্গে অভিনয় করছেন যশ দাশগুপ্ত, নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। অংশুমান প্রত্যুষ পরিচালিত এ সিনেমার শুটিং গত ৮ জুলাই শুরু হয়েছে। লকডাউনের পর এ সিনেমার মাধ‌্যমে শুটিংয়ে ফিরেন নুসরাত।