Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

সুনামগঞ্জের মাদ্রাসার একটি নতুন শ্রেণিকক্ষের ভিত্তিপ্রস্তর স্থাপন সুনামগঞ্জ

সুনামগঞ্জের মাদ্রাসার একটি নতুন শ্রেণিকক্ষের ভিত্তিপ্রস্তর স্থাপন

সুনামগঞ্জ সদর উপজেলার কোরবাননগর ইউনিয়নের আলহেরা জামেয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা এর একটি নতুন শ্রেণিকক্ষের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে জাইকা ও সরকারের অর্থায়নে  ১০ লাখ টাকা ভ্যাট ব্যাতিত স্থানীয় সরকার বিভাগের উপজেলা পরিচালন ও উন্নয়ূন প্রকল্প (ইউজিডিপি) প্রকল্পের মাধ্যমে নতুন শ্রেণীকক্ষের ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের  চেয়ারম্যান জনাব খায়রুল হুদা চপল। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, ভাইস চেয়ারম্যান এড. আবুল হোসেন, উপজেলা প্রকৌশলী আনোয়ার হোসেন, ইউজিডিপি প্রকল্পের ফ্যাসিলিটেটর শেখ আব্দুর রব, সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু, অধ্যক্ষ আবুল কালাম আজাদ প্রমুখ। 

সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের  চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেছেন মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী জাতির পিতা বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি ধর্মের মানুষের ধর্মীয় প্রতিষ্ঠান একে একে  নির্মাণ করে দিচ্ছেন।  যেন মানুষজন তাদের ধর্মীয় আচার অনুষ্ঠান সুন্দরভাবে সম্পন্ন করতে পারেন। তিনি বলেন এই সদর উপজেলায় অবকাঠামোগত উন্নয়ন সহ সবধরনের উন্নয়ন তরান্বিত করতে তিনি তার মেয়াদে একজন জনপ্রতিনিধি হিসেবে  করে যাওয়ার প্রতিশ্রুতি পূণব্যক্ত করেন। পরে দেশ, জাতি ও প্রধানমন্ত্রীর মঙ্গল কামনায় মোনাজাত করা হয়। 

এই বিভাগের অন্যান্য খবর