Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

গ্রামীনজনপদকে এগিয়ে নিতে সুরমা সেতুর এ্যাপ্রোচ সড়কের কাজ শিঘ্রই সম্পূন করা হবে : এমপি মানিক সুনামগঞ্জ

গ্রামীনজনপদকে এগিয়ে নিতে সুরমা সেতুর এ্যাপ্রোচ সড়কের কাজ শিঘ্রই সম্পূন করা হবে : এমপি মানিক

সুনামগঞ্জ-৫ আসন ছাতক দোয়ারার সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, গ্রামীনজনপদকে এগিয়ে নিতে সুরমা সেতুর এ্যাপ্রোচ সড়কের কাজ শিঘ্রই সম্পূন করা হবে। তিনি বলেন ১৯৯৬ সালে তৎকালিন জাতীয় সংসদের স্পিকার প্রয়াত হুমায়ুন রশিদ চৌধুরীর কাছে সংসদে প্রস্তাব রাখলে তিনি আমাকে সুরমা নদীর উপর সেতু নির্মানের প্রতিশ্রুতি দেন। মাঝখানে নির্বাচনী বৈতরনী পার হতে নদীর নাব্যতা ঠিক না রেখেই সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এসে সেতুটি উদ্বোধন করে যান। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সুনামগঞ্জ জেলাসহ ১শ টি ইকনমিক জোন গঠনের পরিকল্পনা হাতে নিয়েছেন। ছাতক দোয়ারা একটি মডেল এলাকায় রূপ নিবে। 

তিনি বৃহস্পতিবার দুপুরে শহরের একটি কমিউনিটি সেন্টারে গোবিন্দগঞ্জ-ছাতক-দোয়ারা বাজার- জেড২৮০২ সড়কে ছাতক সুরমা সেতুর এ্যাপ্রোচ সড়ক ও টোল প্লাজা নির্মান কাজের উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেছেন। 

উপ বিভাগীয় প্রকৌশীল সওজ ছাতকের কাজী নজরুল ইসলামের সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা আফজাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন। সওজ সিলেট জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী তুষার কান্তি সাহা, সুনামগঞ্জ জেলা অতিরিক্ত ম্যাজিষ্ট্রেট সোহেল মাহমুদ সুনামগঞ্জ জেলা সড়ক বিভাগ সওজ নির্বাহী প্রকৌশলী জহিরুল ইসলাম দোয়ারা বাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান ডাক্তার আব্দুর রহিম, ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম কবির, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, দোয়ারা বাজার উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ছালেহা বেগম। 

এসময় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ছাতক থানার ওসি আহমদ সঞ্জুর মোরশেদ। অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন অধক্ষ মঈন উদ্দিন আহমদ আওয়ামীলীগ নেতা সৈয়দ আহমদ, চাঁন মিয়া চৌধুরী, মোশাহিদ আলী, ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ, সুনামগঞ্জ জেলা চেম্বার অফ কর্মাসের সদস্য ও আওয়ামীলীগ নেতা ব্যবসায়ী শামছু মিয়া, যুবলীগ নেতা ইসতিয়াক রহমান তানভীর, হাজী জয়নাল আবেদীন, ছাব্বির আহমদ প্রমূখ। সভায় ইউপি চেয়ারম্যানগন সহ রাজনৈতিক নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন।   

এই বিভাগের অন্যান্য খবর