Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

রাজবাড়ীতে প্রতারক চিকিৎসকের কারাদন্ড, সহযোগি স্ত্রীর জরিমানা রাজবাড়ী

রাজবাড়ীতে প্রতারক চিকিৎসকের কারাদন্ড, সহযোগি স্ত্রীর জরিমানা

রাজবাড়ীর কালুখালী উপজেলায় ভ্রাম্যমান আদালতের রায়ে এক প্রতারক চিকিৎসকের ১৫ দিনের  কারাদন্ড প্রদান করা হয়েছে। একই আদালতের রায়ে ওই চিকিৎসকের সহযোগি তার স্ত্রীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

দন্ডপ্রাপ্তরা হলেন, রাকেশ মজুমদার ও তার স্ত্রী মুন মজুমদার। এদের বাড়ী নড়াইল জেলা সদরে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন কালুখালী উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) শেখ নুরুল আলম। 

কালুখালী উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) শেখ নুরুল আলম জানান, দীর্ঘ দিন যাবৎ রাজবাড়ীর কালুখালী উপজেলার পশ্চিম রতনদিয়া এলাকায় পাইলস্ চিকিৎসার নামে প্রতারনা ব্যবসা পরিচালনা করে আসছিলো রাকেশ মজুমদার ও তার স্ত্রী মুন মজুমদার । বিষয়টি জানতে পেরে বুধবার দুপুরে অভিযান পরিচালনা করা হয়। এ সময় কালুখালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুল হাসান ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ আল মামুন সহয়তা করেন।

তিনি আরো জানান, অভিযানকালে রাকেশ মজুমদার ও তার স্ত্রী মুন মজুমদার এর প্রতারনা ব্যবসা প্রমানিত হলে তারা দোষ স্বীকার করে ক্ষমা প্রার্থনা করেন। মানুষের সাথে প্রতারনা ও চিকিৎসক না হয়ে ভুল চিকিৎসা প্রদান করায় তাদের এ দন্ড প্রদান করা হয়েছে।