Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ১৬ সেপ্টেম্বর ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৬ সেপ্টেম্বর ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : আজ চাকরির স্থানে কোনও বিষয়ে একটা পরিবর্তন লক্ষ করতে পারবেন। নিজের আচরণ সংযত করে ব্যবসা করতে হবে। সঠিক কোনও বিচার আপনাকে অনেক দূর নিয়ে যাবে। শরীর ভাল থাকবে।  কর্মক্ষেত্রে আপনি নিজেকে একটু গুটিয়ে রাখার চেষ্টা করুন। অসদুপায়ে আয় বৃদ্ধির চিন্তা-ভাবনা আজ ঠিক হবে না। প্রশাসনিক দায়িত্ব হাতে আসতে পারে।

বৃষ : সকালের দিকে মায়ের শরীরের জন্য চিকিৎসার খরচ বাড়তে পারে। সমাজসেবায় কিছু দান করতে ইচ্ছে করবে। সহকর্মীরা আপনাকে  বিপদে ফেলার চেষ্টা করতে পারে। উচ্চাকাঙ্ক্ষা বৃদ্ধি পেতে পারে। তৃতীয় কারোর জন্য সংসারে অশান্তি। অনেক দিনের পুরনো কোনও রোগ আবার শুরু হতে পারে। বেশি তর্ক-বিতর্ক আজ বিপদে ফেলতে পারে। প্রতিবেশীদের কাছ থেকে কোনওরূপ সাহায্য পাবেন।

মিথুন : কাজের ব্যাপারে আজ সকালের দিকে একটু অনীহা আসতে পারে। আর্থিক উন্নতি বজায় থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও সন্তানের জন্য একটু বিবাদ বাড়তে পারে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পরতে পারেন। আজ কর্মে অলসতা থাকায় সংসারে অশান্তি হতে পারে। সন্তানকে সাহায্য করতে পেরে মনে আনন্দ। সাধু সেবায় নিজেকে বিলিয়ে দেওয়ার ইচ্ছা থাকবে। আশেপাশের পরিবেশ অনুকূল থাকবে।

কর্কট : কর্মস্থানে সহকর্মীর জন্য বিপদে পরতে পারেন। বিদ্যার্থীদের জন্য সময়টা খুব একটা ভাল নয়। চিকিৎসার জন্য অর্থ খরচ হতে পারে। ভাল কাজ করে মনে উৎফুল্লতা। আজ মায়ের কাছ থেকে বিশেষ কোনও সাহায্য পেতে পারেন। ঘরে-বাইরে দায়িত্ব বাড়ায় মানসিক চাপ। কোনও দিক থেকে শুভ যোগাযোগ আসতে পারে । গুরুসেবা করুন, ভাল ফল পাবেন। পায়ের যন্ত্রণা বাড়তে পারে।

সিংহ : পরের উপকার করে সম্মান প্রাপ্তি। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ হাসিল করাই শ্রেয়। মায়ের কাছ থেকে সম্পত্তির প্রাপ্তিযোগ। বায়ুপথে ভ্রমণে বাধা আসতে পারে । বাড়িতে অতিথি সমাবেশ। আজ আপনার গুরুদেব বা ঈশ্বররে প্রতি মন থাকলেই ভাল। প্রতিবেশীর সঙ্গে বিতর্কে যাবেন না, ঝঞ্ঝাট হতে পারে। বিচক্ষণ ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন। প্রেম-প্রণয়ে আঘাত আসতে পারে। ভাইয়ের সঙ্গে বিবাদের জন্য মনঃকষ্ট বাড়তে পারে।

কন্যা : বাড়ির কর্তার কথা না শুনলে বিপদ আসতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে কলহের আশঙ্কা। ব্যবসায় বেশি মূলধন বিনিয়োগ না করাই শ্রেয়। অধৈর্য হলে কর্মে ক্ষতি হতে পারে।সম্পত্তি ক্রয় নিয়ে বিচক্ষণ থাকবেন। উপার্জন বাড়ানো নিয়ে গুরুজনের সঙ্গে মতবিরোধ। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকতে পারে। চোখের কোনও সমস্যা বাড়তে পারে। পিতার শরীরের জন্য ডাক্তারের সঙ্গে আলোচনা।

তুলা : অতিরিক্ত পরিশ্রমের ফলে শরীরে ক্লান্তি। পুরনো কোনও বন্ধুর   সঙ্গে দেখা হওয়ার জন্য মনে আনন্দ। নিজের প্রতিভা দেখানোর  সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বৃদ্ধি হতে পারে। সন্তানদের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। প্রেমে আঘাত পাওয়ার সম্ভাবনা। সমাজের জন্য কিছু করার ফলে সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। দুপুরের পরে ব্যবসায় চাহিদা বাড়তে পারে।

বৃশ্চিক : আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয়-বিক্রয়ে প্রচুর লাভ আসতে পারে। পড়াশোনায় খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য নিচু হতে হবে। ব্যবসায় কোনও মহাজনের সঙ্গে বিবাদ। অর্থ ব্যাপারে কোনও সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনও কাজের জন্য সম্মান নষ্ট।

ধনু : কর্মে বদলির সম্ভাবনায় মানসিক চাপ। আয়-ব্যয়ের ভারসাম্য  রক্ষা করা মুশকিল। আপনার অজান্তে গুপ্তশত্রু বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় অশুভ সংকেত থাকলেও গুরুজনদের পরামর্শে কেটে যাবে।  প্রতিবেশীর উস্কানিতে সংসারে ঝঞ্ঝাট। শত্রুপক্ষকে আজ মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের উন্নতি অপেক্ষা করছে। পূজাপাঠের জন্য খরচ বাড়তে পারে।

মকর : প্রবাসী কেউ আসার খবর পেতে পারেন। কোনও বিপদ এলে  বুদ্ধি স্থির রাখুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময়। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে জট খুলে যেতে পারে। ব্যবসায় সফলতা পেতে একটু বেগ পেতে হতে পারে। পারিবারিক ক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে। নিজের পাওনা পেতে ভোগান্তি হতে পারে। সাধুসঙ্গে গিয়ে মনে শান্তি। মাথার কোনও কষ্ট বাড়তে পারে।

কুম্ভ : বাড়িতে হঠাৎ করে প্রচুর অতিথি সমাগম হতে পারে। নিম্নবিদ্যার জন্য সময়টা খুব উপযুক্ত। চাকরিজীবীদের জন্য সময়টা অনুকূল। আজ সারা দিন ব্যবসা নিয়ে মনে একটু ভয় কাজ করবে। সন্তানদের ভাল কিছু খবর আসতে পারে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে। হজমের গণ্ডগোল হতে পারে। রাস্তাঘাটে কোনও সমস্যা বাড়তে পারে।

মীন : আজ অযথা ব্যয় বেশি হতে পারে। শরীর-স্বাস্থ্য মোটামুটি থাকবে। উচ্চ এবং নিম্ন বিদ্যার্থীরা শুভফল লাভ করবে। আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন, ঠকতে হতে পারে। আজ সবার সঙ্গে কথা খুব বুঝে বলবেন, অপমানিত হওয়ার সম্ভবনা আছে। কর্ম পরিবর্তনের যোগ দেখা যাচ্ছে। ছোট কারোর কাছ থেকে কোনও বিষয়ে সাহায্য পেতে পারেন। ব্যবসায় কোনও নতুন যোগাযোগ হতে পারে।