Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

দামুড়হুদায় মাধ্যমিক শিক্ষার্থীদের কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ চুয়াডাঙ্গা

দামুড়হুদায় মাধ্যমিক শিক্ষার্থীদের কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

চুয়াডাঙ্গার দামুড়হুদায় মাধ্যমিক শিক্ষার্থীদের অংশ গ্রহনে অনলাইন ভিত্তিক বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা-২০২০ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টার দিকে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে ও জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘরের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত এ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় উপজেলার, দর্শনা কেরু মাধ্যমিক বিদ্যালয়, দামুড়হুদা সরকারী পাইলট হাইস্কুল, দামুড়হুদা পাইলট গালর্স স্কুল এন্ড কলেজ, কুড়ালগাছি মাধ্যমিক বিদ্যালয় ও দামুড়হুদা ব্র্যাক মাধ্যমিক বিদ্যালয় এই ৫টি শিক্ষা প্রতিষ্ঠান অংশ গ্রহন করে।
 
দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমানের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল মতিনের পরিচালনায় কুইজ প্রতিযোগিতায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সহকারী শিক্ষা অফিসার সেলিম রেজা, সহকারী প্রগ্রামার আইসিটি আরিফুল ইসলাম, একাডেমিক সুপার ভাইজার রাফিজুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি এম নুরুন্নবী, সাধারন সম্পাদক হাবিবুর রহমান সহ অংশগ্রহনকারী ৫টি শিক্ষা পতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী বৃন্দ।

কুইজ প্রতিযোগিতায় দর্শনা কেরু মাধ্যমিক বিদ্যালয় প্রথম স্থান, কুড়–লগাছি মাধ্যমিক বিদ্যালয় ২য় স্থান ও দামুড়হুদা ব্র্যাক মাধ্যমিক বিদ্যালয় ৩য় স্থান হওয়ার গৌরব অর্জন করে। প্রতিয়োগিতা শেষে অতিথি বৃন্দ বিজয়ী দের মাঝে পুরস্কার বিতরন করেন।