Opu Hasnat

আজ ৩০ সেপ্টেম্বর বুধবার ২০২০,

সৈয়দপুরে পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত নীলফামারী

সৈয়দপুরে পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে কেয়ার বাংলাদেশ ও প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশের কারিগরি সহায়তায় ইমসডিও কর্তৃক বাস্তবায়িত “জয়েন্ট একশন ফর নিউট্রিশন আউটকাম (জানো)” প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসিম আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত ওই অবহিতকরণ সভায় বক্তব্য রাখেন উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির উপদেষ্টা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান আজমল হোসেন সরকার, সানজিদা বেগম লাকী ও উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের মেডিকেল অফিসার ডাঃ আরমান হোসেন রনি।

সভায় উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার রেহেনা ইয়াসমিন, মহিলা বিষয়ক কর্মকর্তা নুরনাহার শাহজাদী, সিনিয়র মৎস্য কর্মকর্তা সানি খান মসলিশ, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শাহজাহান মন্ডল প্রমুখ।

সভা সঞ্চালনা করেন জানো প্রকল্পের সহকারী ব্যবস্থাপক পোরসিয়া রহমান। প্রকল্প সূত্রে জানা গেছে, নীলফামারী জেলার সদর, জলঢাকা, ডোমার ও কিশোরঞ্জ এবং রংপুর জেলার তারাগঞ্জ, কাউনিয়া ও গঙ্গাচড়ার ৬৫টি ইউনিয়ন, ২১৪ টি কমিউনিটি ক্লিনিক এবং ৩৩০টি স্কুলে সরকারের দ্বিতীয় জাতীয় পুষ্টি পরিকল্পনা বাস্তবায়নের কাজ চলছে।