Opu Hasnat

আজ ২৬ সেপ্টেম্বর শনিবার ২০২০,

ব্রেকিং নিউজ

মা হলেন শুভশ্রী, চক্রবর্তী পরিবারে খুশির জোয়ার বিনোদন

মা হলেন শুভশ্রী, চক্রবর্তী পরিবারে খুশির জোয়ার

রাজ চক্রবর্তী-শুভশ্রীর ঘর আলো করে এসেছে সন্তান। শনিবার (১২ আগস্ট) দুপুর ১টা ৩৩ মিনিটে তাদের সন্তানের জন্ম হয়েছে। হাসপাতাল সূত্রে ভারতীয় সংবাদমাধ্যমের খবর মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন। 

দিন কয়েক আগে করোনায় আক্রান্ত হয়ে মারা যান রাজ চক্রবর্তীর বাবা। করোনায় আক্রান্ত হয়েছিলেন পরিচালক নিজেও। নিজে অসুস্থতা কাটিয়ে উঠলেও শরীরের অন্যান্য রোগ সংক্রান্ত জটিলতার কারণে করোনা যুদ্ধে জয়ী হতে পারেননি রাজের বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তী। অবশেষে থমথমে পরিবারে এলো খুশির খবর।

শুভশ্রীর মা হওয়ার খবর ভারতীয় গণমাধ্যমে প্রকাশ করা হলেও এবার নিজেই সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে জানালেন সদ্য মা হওয়া শুভশ্রী। শুধু তাই নয়, ছেলের সাথে একটি ছবিও পোস্ট করেছেন তিনি। 

শনিবার (১২ আগস্ট) সন্ধ্যায় তিনি  ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমরা ধন্য পুত্রসন্তান পেয়ে। ‘জুভান’ সবাইকে হ্যালো বলো। জুভান চক্রবর্তী।”

প্রসঙ্গত, ২০১৮ সালের মে মাসে দুইয়ে মিলে এক হন পরিচালক রাজ ও শুভশ্রী। টলিউডের আলোচিত এই তারকাদ্বয় তাদের বিয়ে কিছুটা গোপনে কাছের মানুষদের নিয়ে সারতে চেয়েছিলেন। তবে মেহেদী, সংগীত থেকে বিয়ে-বৌভাত, তারকা দম্পতির ফ্যাশন স্ট্যাটমেন্ট নজর কেড়েছিল সবার। সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছিল তাদের বিয়ের ছবি-ভিডিও।  

চলতি বছরের ১১ মে নতুন অতিথি আসার খবর সামাজিক মাধ্যমে শেয়ার করেন রাজ-শুভশ্রী। নায়িকা তখন পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। এর আগে পরিবারের খুব কাছের কিছু মানুষ ছাড়া আর কাউকেই সুখবরটা জানাননি এই তারকা দম্পতি।