Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

সিংগাইরে ১০ বছরের শিশুকে হাত-পা বেঁধে ধর্ষণের চেষ্টা, অটোচালক গ্রেফতার মানিকগঞ্জ

সিংগাইরে ১০ বছরের শিশুকে হাত-পা বেঁধে ধর্ষণের চেষ্টা, অটোচালক গ্রেফতার

উপজেলার চান্দহর ইউনিয়নের মানিকনগর গ্রামে ১০ বছরের এক শিশুকে হাত-পা বেঁধে ধর্ষণের চেষ্টার ঘটনা ঘটেছে। সোমবার (৭ সেপ্টেম্বর) ভিকটিমের ফুপু বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ অটোচালক অভিযুক্ত দ্বীন ইসলামকে (২৪) গ্রেফতার করেছেন। গ্রেফতারকৃত দ্বীন ইসলাম ওই ইউনিয়নের মাধবপুর (ঢালীপাড়া) গ্রামের ইস্রাফিলের পুত্র। 

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, ভিকটিমের পিতা মারা যাওয়ার পর  ফুপু তাদের দু’ভাই বোনকে লালন-পালন করে আসছিলেন। ফুপু ওই গ্রামের লোকমান ওরফে নকু বেপারীর বাড়িতে একটি রুম ভাড়া নিয়ে বসবাস করেন। রোববার (৬ আগস্ট) সন্ধ্যার পর দ্বীন ইসলাম তার ভাড়ায় চালিত অটোবাইক ওই বাড়িতে রাখতে গিয়ে রুমের মধ্যে শিশুটিকে একা পেয়ে তার হাত-পা মুখ বেঁধে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ফুপু বাহির থেকে এসে বাড়িতে ঢুকলে টের পেয়ে দ্বীন ইসলাম পালিয়ে যায়। এ সময় হাত-পা বাঁধা সজ্ঞাহীন অবস্থায় ভাতিজিকে উদ্ধার করে। প্রতিবেশীদের সহায়তায় স্থানীয় বাজারে ফার্মেসীতে নিয়ে গেলে সেখান থেকে তাদের পরামর্শ অনুযায়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। শিশুটির জ্ঞান ফেরার পর তার ভাষ্য অনুযায়ী রাতেই পুলিশ অভিযুক্ত  দ্বীন ইসলামকে আটক করে।

বাড়ির মালিক লোকমান বেপারী বলেন, আমরা বাড়িতে না থাকার সুযোগে দ্বীন ইসলাম অটোবাইক রাখতে এসে নির্জন কক্ষে শিশুটিকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে। আমি এতিম শিশুটির পাশে আছি। সেই সঙ্গে উপযুক্ত বিচার ও দাবী করেন তিনি।

এ ব্যাপারে শান্তিপুর-বাঘুলি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ লুৎফর রহমান বলেন, খবর পেয়ে রাতেই অভিযুক্ত দ্বীন ইসলামকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। তার বিরুদ্ধে থানায় মামলা নেয়া হয়েছে। গ্রেফতারকৃত দ্বীন ইসলাম পুলিশের কাছে ধর্ষণ চেষ্টার কথা স্বীকার করেছে।