Opu Hasnat

আজ ২৭ সেপ্টেম্বর রবিবার ২০২০,

মুকসুদপুরে কৃষি প্রযুক্তি ও বৃক্ষ মেলার উদ্বোধন ও বর্ণাঢ্য র‌্যালি কৃষি সংবাদগোপালগঞ্জ

মুকসুদপুরে কৃষি প্রযুক্তি ও বৃক্ষ মেলার উদ্বোধন ও বর্ণাঢ্য র‌্যালি

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে গোপালগঞ্জের মুকসুদপুরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে গোপালগঞ্জ, খুলনা, বাগেরহাট, সাতক্ষিরা ও পিরোজপুর কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় কৃষি প্রযুক্তি বৃক্ষমেলা ও বর্ণাঢ্য র‌্যালির উদ্বোধন করা হয়েছে। বুধবার (২ সেপ্টেম্বর) সকালে প্রধান অতিথি মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রবিউল আলম সিকদার ৩দিনব্যাপী কৃষি প্রযুক্তি বৃক্ষমেলার উদ্বোধন করেন। 

স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষ করে অতিথিবৃন্দ স্টল গুলো পরিদর্শন শেষ করে বণ্যা পরবর্তী প্রনোদনা কর্মসূচির আওতায় মিনামুল্যে কৃষকের হাতে রোপা আমনের ধানের চারা বিতরণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা আলীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম মোল্যা, মহিলা ভাইস চেয়ারম্যান তাপসি বিশ্বাস দুর্গা, উপজেলা হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাহমুদুর রহমান উপজেলা সহকারী কমিশনার ভূমি অফিসার হাসমত হোসেন, উপজেলা কৃষি অফিসার মোহাম্মাদ মনিরুজ্জামান, উপজেলা প্রকল্প বাস্তবান অফিসার এসএম ফয়েজুর ইসলাম প্রাণী সম্পদ অফিসার ডাঃ সচিন্দ্র নাথ বিশ্বাস, পরিবার পরিকল্পনা অফিসার শহীদুল ইসলাম, কৃষি সম্প্রসারণ অফিসার চৈতন্য পাল, উপজেলার আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ আকরাম হোসেন জাফর, যুগ্ম সাধারন সম্পাদক সাইদুর রহমান টুটুল, মুকসুদপুর পৌরসভা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোল্যা লুৎফর রহমান, উপজেলা উদ্ভিদ সংরক্ষন অফিসার রুহুল কুদ্দুস আহমেদ  প্রমুখ।

উল্লেখ্য, ৩ দিনব্যাপী মেলার শেষে পুরস্কার বিতরণের মধ্যদিয়ে মেলার সমাপ্তি ঘটবে। 

এই বিভাগের অন্যান্য খবর