Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

হোটেল থেকে একটি বাড়ি একটি খামারের মাঠকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার সুনামগঞ্জ

হোটেল থেকে একটি বাড়ি একটি খামারের মাঠকর্মীর ঝুলন্ত  লাশ উদ্ধার

সুনামগঞ্জের দিরাই উপজেলা সদরের একটি আবাসিক হোটেল থেকে রতীশ সরকার(২৮) নামের একটি বাড়ি একটি খামার প্রকল্পের মাঠকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ ঙ্গলবার বিকেল পৌনে ৩টার দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ। রতীশ  জেলার শাল্লা উপজেলার আদিত্যপুর গ্রামের রতিন্দ্র সরকারের ছেলে এবং বর্তমানে দিরাই পৌর শহরের হারানপুরের বাসিন্দা। 

পুলিশ জানায়, দুপুরে দিরাই পৌর শহরের আলী ব্রাদার্স নামের একটি আবাসিক হোটেল থেকে থানায় খবর দেওয়া হয়। একটি কক্ষ  ভেতর থেকে থালা লাগানো এবং দুর্গন্ধ বের হচ্ছে। পরে পুলিশ  হোটেল কক্ষের দরজা ভেঙ্গে  ফ্যানের সঙ্গে  ওড়নার মতো একটি কাপড় দিয়ে রতীশ ঝুলে রয়েছে। পরে পুলিশ তার লাশ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি, তদন্ত) এডি দেলোয়ার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রতীশ রুয়েল দাস পরিচয়ে গত ১ লা নভেম্বর হোটেলটি একটি কক্ষ ভাড়া নেয়। তিনি আরো জানান, একই দিন অফিসের কথা বলে রতীশ বাসা  থেকে বের হয়ে আর বাসায় পেরেনি। ওই দিন রাতে বাসায় ফিরে না আসায় রতীশের বাবা দিরাই থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এ প্রতিবেদন লেকা পর্যন্ত লাশের সুরতহাল রিপোর্ট তৈরীর কাজ চলছে।

এই বিভাগের অন্যান্য খবর