Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

আশুরা উপলক্ষে জাকের পার্টি সুত্রাপুর, ওয়ারী, গেন্ডারিয়া ও কোতয়ালী থানার যৌথ মিশন রাজনীতি

আশুরা উপলক্ষে জাকের পার্টি সুত্রাপুর, ওয়ারী, গেন্ডারিয়া ও কোতয়ালী থানার যৌথ মিশন

পবিত্র আশুরা ২০২০ উপলক্ষে জাকের পার্টি সুত্রাপুর, ওয়ারী, গেন্ডারিয়া ও কোতয়ালী থানার উদ্যোগে যৌথ মিশন সভা অনুষ্ঠিত হয়েছে। মাগরিব নামাজ পরবর্তী তরিকার আমল ইবাদত বন্দেগী ও জিকির আসকারের মধ্য দিয়ে শুরু হয়ে এশা নামাজের পর শুরু হয় মিশন সদস্যদের বক্তব্য। ঢাকা মহানগর দক্ষিণের আওতাধীন জাকের পার্টি সুত্রাপুর থানার ঐত্যবাহী লক্ষ্মীবাজার জলসা ঘরে মিশন সভাটি অনুষ্ঠিত হয়।

সভাপতিত্ব করেন জাকের পার্টি সুত্রাপুর থানার সভাপতি মোঃ হামিদুল ইসলাম লিটন।

প্রধান অতিথি ও মিশন প্রধান হিসেবে উপস্থিত ছিলেন জাকের পার্টির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও জাকের পার্টির ঢাকা মেট্রোপলিটন বিভাগের সভাপতি মোঃ মুরাদ হোসেন জামাল।
তিনি বলেন, বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধের বিরোধীতাকারীদের যেমনি বিচার হয়েছে, ঠিক তেমনিভাবে দয়াল নবী (সাঃ) এর বংশধরদের হত্যার বিচার জাকের পার্টির মাধ্যমেই হবে ইন শাহ আল্লাহ। 

মিশন সদস্য হিসেবে আরও উপস্থিত ছিলেন মমিনুল ইসলাম, সভাপতি জাকের পার্টি ঢাকা মহানগর (দক্ষিণ), ইমাম বকস সহ-সভাপতি জাকের পার্টি ঢাকা মহানগর (দক্ষিণ), এনায়েত বকস যুগ্ম সাংগঠনিক সম্পাদক জাকের পার্টি ঢাকা মহানগর (দক্ষিণ)।

সভা পরিচালনা করেন দ্বীন মুহাম্মদ মাস্টার, সাধারণ সম্পাদক জাকের পার্টি ঢাকা মহানগর (দক্ষিণ)।

মিশন সভা শেষে বিশ্ব উম্মাহর শান্তি ও নাজাত কামনা করে মোনাজাত করা হয় ও উপস্থিত সকল জাকেরান ও আশেকান ভাইদের মাঝে তোবারক বিতরণ করা হয়।