Opu Hasnat

আজ ১৮ সেপ্টেম্বর শনিবার ২০২১,

ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জন নিহত টাঙ্গাইল

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জন নিহত

ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কের সদর উপজেলার রাবনা বাইপাস মোড়ে বাসচাপায় এক পরিবারের চারজন নিহত হয়েছেন। এরা সবাই সিএনজি চালিত অটোরিক্সার যাত্রী ছিলেন। এতে আহত হয়েছেন আরও দুই জন। তাদের অবস্থাও আশঙ্কাজনক। আহত ব্যক্তিকে টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২১ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হচ্ছেন- ভূঞাপুর উপজেলার গাবসারা ইউনিয়নের ভদ্রশিমুল দক্ষিণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আল-আমিন (৫৪), তার স্ত্রী একই স্কুলের সহকারী শিক্ষক শিউলি খাতুন (৪২), আল আমিনের বাবা মো. সোহরাব আলী (৭৫) ও মা সালেহা বেগম (৭০)। আহতরা হচ্ছেন আল আমিনের বোন হাজেরা বেগম ও অটোরিকশার চালক ফেরদৌস তরফদার। তারা টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

টাঙ্গাইল ট্রাফিক পুলিশের সার্জন মো. কাওছার আহমেদ জানান, ভূঞাপুর উপজেলা সদর থেকে আল আমিন তার পরিবারের সদস্যদের নিয়ে টাঙ্গাইল শহরের উদ্দেশে রওনা হন। সকাল সাড়ে ১০টার দিকে রাবনা বাইপাস মোড় থেকে শহরের দিকে ঢোকার সময় উত্তরবঙ্গগামী সৈকত পরিবহনের যাত্রীবাহী একটি বাস অটোরিকশাটিকে চাপা দেয়।  

এসময় স্থানীয় লোকজন অটোরিকশার চালকসহ ছয় আরোহীকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক শিউলি খাতুনকে মৃত ঘোষণা করেন। পরে গুরুতর আহত আল আমিন, সোহরাব আলী ও সালেহা বেগমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার প্রস্তুতির সময় তারাও মারা যান।  

দুর্ঘটনার পর বাসটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে।