Opu Hasnat

আজ ২৭ সেপ্টেম্বর রবিবার ২০২০,

নাটোরে স্বামীর সহযোগিতায় ধর্ষণ করলো দেবর! নারী ও শিশুনাটোর

নাটোরে স্বামীর সহযোগিতায় ধর্ষণ করলো দেবর!

স্বামীর সহযোগিতায় এক গৃহবধূকে (২৪) ধর্ষণের অভিযোগ উঠেছে আপন দেবরের বিরুদ্ধে। মঙ্গলবার দিবাগত রাত ৯টায় নাটোরের গুরুদাসপুর উপজেলার গোপিনাথপুর গ্রামে ওই ঘটনা ঘটেছে। এ ঘটনায় ধর্ষক দেবর আব্দুল বারেক ও স্বামী আব্দুল মালেককে রাতেই আটক করেছে পুলিশ।

ধর্ষণের শিকার ওই গৃহবধূ বাদি হয়ে স্বামী মালেক ও দেবর বারেককে অভিযুক্ত করে গুরুদাসপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। বুধবার সকালে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। দুুপুরে অভিযুক্ত ওই দুইজনকে আদালতে পাঠানো হয়েছে।

ধর্ষণের শিকার ওই গৃহবধূ অভিযোগ করেন- বেশ কিছুদিন ধরে স্বামীর সহায়তায় দেবর বারেক তাকে কু-প্রস্তাব দিচ্ছিলেন। কিন্তু দেবরের অনৈতিক প্রস্তাবে তিনি রাজি হননি। সামাজিকতার ভয়ে বিষয়টি তিনি কাউকে জানাননি। সবশেষ মঙ্গলবার রাত প্রায় ৯ টার দিকে বাড়ির বাড়ান্দায় তিনি মাছ কাটছিলেন। স্বামীও বাড়িতেই ছিলেন। হঠাৎ দেবর বারেক বাড়ান্দায় আসেন এসময় স্বামী মালেক বৈদ্যুতিক বাতি নিভিয়ে তাকে শয়ন ঘরে নিয়ে দুই হাত চেপে ধরেন আর দেবর বারেক ধর্ষণ করেন। তিনি দুজনেরই বিচার দাবি করেছেন।

নাজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত রানা লাবু ঘটনার সতত্য নিশ্চিত করে বলেন, ঘটনার পর পরই পুলিশকে খবর দেওয়া হয়।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাহারুল ইসলাম সত‍্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে রাতেই অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়। বুধবার সকালে ধর্ষণের শিকার গৃহবধূর ডাক্তারি পরীক্ষা শেষে দুপুরে দুই জনকে আদালতের পাঠানো হয়েছে।