Opu Hasnat

আজ ২৪ এপ্রিল বুধবার ২০২৪,

ফরিদপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত ফরিদপুর

ফরিদপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ফরিদপুরে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে।

দিসবটি উপলক্ষে সকালে ঐতিহাসিক অম্বিকা হল ময়দানে  স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প স্তবক অর্পন করে গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়। ফরিদপুরের  জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান, জেলা আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা সংসদ, কোতয়ালী আওয়ামীলীগ, শহর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও আওয়ামীলীগের বিভিন্ন সহযোগী এবং অঙ্গ সংগঠন, ফরিদপুর পৌরসভা, ফরিদপুর প্রেসক্লাব ছাড়াও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনগুলো পুষ্পস্তবক অর্পণ করে জাতির পিতার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানান।

এ সময় ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার মো. আলীমুজজামান, জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, সহ সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু, ফরিদপুর জেলা মহিলা আওয়ামীলীগের সদস্য সচিব আই ভি মাসুদ উপস্থিত ছিলেন।

এদিকে ফরিদপুর জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক অতুল সরকারসহ সংশ্লিষ্ট সকলে সকাল ৮ টায় অম্বিকা ময়দানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুবর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। এর আগে তাঁদের স্মরণে দোয়া ও এক মিনিট নিরবতা পালন করা হয়। এছাড়া সূর্যোদয়ের সাথে সাথে স্ব স্ব কার্যালয় ও প্রতিষ্ঠানসমূহে সকল সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারি প্রতিষ্ঠানসমূহে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা এবং কালো পতাকা উত্তোলন করা হয়।