Opu Hasnat

আজ ২৩ সেপ্টেম্বর বুধবার ২০২০,

ব্রেকিং নিউজ

রাজবাড়ীর গোয়ালন্দে ৪৭৫ লিটার দেশীয় মদসহ আটক ৭ রাজবাড়ী

রাজবাড়ীর গোয়ালন্দে ৪৭৫ লিটার দেশীয় মদসহ আটক ৭

রাজবাড়ীর গোয়ালন্দে পৃথক অভিযানে বিপুল পরিমান দেশীয় তৈরি মদসহ ৭ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের সদস্যরা। শুক্রবার সকালে ও বৃহস্পতিবার বিকেলে পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার  সিনিয়ার সহকারী পুলিশ সুপার দেবাশীষ কর্মকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকালে গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের মাখন রায়ের পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে ৪ শ ৬০ লিটার দেশী মদসহ উজানচর নতুন পাড়া গ্রামের সানাল শেখের ছেলে রাজু শেখ (২৮), কালাম মন্ডলের ছেলে আলামিন মন্ডল (২৬), ভোলাই মাতুব্বার পাড়া গ্রামের আ. মজিদ মোল্লার ছেলে সুজাত মোল্লা (২৫), কাজী পাড়া গ্রামের আ. রশিদ শেখের ছেলে আব্দুল্লাহ শেখ (২০) কে আটক করা হয়। এসময় দেশী মদ পরিবহনের কাজে ব্যবহৃত দুইটি অটোবাইক জব্দ করা হয়।

অপরদিকে, বৃহস্পতিবার বিকেলে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সামনে থেকে ১৫ লিটার দেশী মদসহ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের আবুল মোল্লার ছেলে টিপু মোল্লা (২৭), চর কর্ণেশন আংকের শেখের পাড়া গ্রামের জয়নাল শেখের ছেলে লতিফ শেখ (৩৮), আইনদ্দিন বেপারীর পাড়া গ্রারেম আজগর মন্ডলের ছেলে রশিদ মন্ডল (৪৫) কে আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

এই বিভাগের অন্যান্য খবর