Opu Hasnat

আজ ২৩ সেপ্টেম্বর বুধবার ২০২০,

ব্রেকিং নিউজ

মানিকছড়িতে ইউএনডিপি’র উদ্যোগে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ খাগড়াছড়ি

মানিকছড়িতে ইউএনডিপি’র উদ্যোগে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ

খাগড়াছড়ি পার্বত্য জেলার সারাদেশের ন্যায় মানিকছড়ি উপজেলায় করোনা প্রার্দুভাবের  কারণে কর্মহীন হয়ে পড়া প্রান্তিক জনগোষ্ঠির নিম্নবিত্তদের মাঝে ইউএনডিপির ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) বেলা সাড়ে ১১টায় জাতিসংঘ উন্নয়ন কর্মসূচী (ইউএনডিপি) এর অর্থায়নে মানিকছড়ি উপজেলার ৩নং যোগ্যাছোলা ইউনিয়ন পরিষদ মাঠে এবং বেলা দেড়টায় উপজেলা টাউন হল মিলনায়তনে ত্রাণ বিতরণ উদ্বোধন করা হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নিম্মবিত্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সে’র চেয়ারম্যান (প্রতিমন্ত্রী সমমর্যাদা) ও ২৯৮নং খাগড়াছড়ি সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য এম.এ. জব্বার, নির্মুলেন্দু চৌধুরী, আশুতোষ চাকমা, খগেশ্বর ত্রিপুরা, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো: জয়নাল আবেদীন, ইউএনও তামান্না মাহমুদ, সহকারী কমিশনার(ভূমি) রিফাত আসমা, অফিসার ইনচার্জ মো: আমির হোসেন, আওয়ামীলীগ সাধারণ সম্পাদক  মো: মাঈন উদ্দীন, ১নং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: শফিকুর রহমান ফারুক, ২নং বাটনাতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: শহীদুল ইসলাম মোহন, ৩নং যোগ্যাছোলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ক্যয়জরী মহাজন, ৪নং তিনটহরী ইউনিয়ন চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ছাত্রলীগ সভাপতি চহ্লাপ্রু মারমা নিলয়, সাধারণ সম্পাদক মো: জামাল হোসেনসহ ইউএনডিপির প্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দসহ স্থানীয় ব্যক্তিবর্গ প্রমুখ।

ইউএনডিপির অর্থায়নে উপজেলার চার ইউনিয়নে দেড় সহস্রাধিক দরিদ্র ও অসহায় নর- নারীর মাঝে উক্ত ত্রাণ বিতরণের উদ্বোধন এর দিনে ৩নং যোগ্যাছোলা ইউপিতে ৩৪৩পরিবার ও ১নং মানিকছড়ি ইউপিতে ৪৮৫পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। আগামী ১৬ ও ১৭ আগস্ট ২নং বাটনাতলী ও ৪নং তিনটহরীতে যথাক্রমে ৪০৩ ও ৩৩৪পরিবারে ত্রাণ বিতরণ করেছে ইউএনডিপি।

এই বিভাগের অন্যান্য খবর